জেলার গোষ্ঠীকো.ন্দল এবার শহরের রাজপথে, রাজভবনের সামনে বি.ক্ষোভ আদি বিজেপি নেত্রীর

বিজেপির জেলার গোষ্ঠীকোন্দল এবার এবার আছড়ে পড়ল রাজভবনের(Rajbhavan) সামনে। উত্তরপাড়ার আদি বিজেপি নেত্রী কাকলী ভট্টাচার্য(kakoli Bhattacharya) এদিন উত্তরপাড়া থেকে পৌঁছে যান রাজভবনের সামনে। সেখানে প্রকাশ্যেই বিজেপি(BJP) নেতাদের উদ্দেশ্যে ক্ষোভ উগড়ে দেন তিনি।

রাজভবনের সামনে দাড়িয়ে রিতিমত বিজেপি নেতাদের উদ্দেশ্যে কড়া ভাষায় আক্রমণ শানান। কাকলী প্রকাশ্য রাস্তায় চেঁচিয়ে বলতে থাকেন বিজেপি অসৎ মানুষরা করে এখন। পুরনো যারা বিজেপি করতো তাদের জায়গা নেই দলে। বিজেপি এখন শুধু মিডিয়ার সামনে মানুষকে ধাপ্পা দেওয়ার কাজ করে, আর দাঙ্গা লাগানোর কাজ করে। তিনি দীর্ঘদিন ধরে উত্তরপাড়ায় বিজেপি করেন কিন্তু এখন আর তার দলে জায়গা নেই। এই বিষয়ে রাজ্য নেতৃত্বকে বললেও কোনো কাজ হয় না এখন। বিজেপি এখন শুধু অসৎ আর দাঙ্গা যারা করতে চায় তারাই বিজেপি করে। রাজভবনের সামনে বিজেপি নেত্রীর এমন প্রকাশ্য বিক্ষোভে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গেরুয়া শিবির।

অন্যদিকে এই ঘটনাকে কটাক্ষ করতে ছাড়েনি হুগলি জেলার তৃণমূল নেতৃত্ব। হুগলি জেলা তৃণমূলের সম্পাদক আচ্ছেলাল যাদব বলেন, উত্তরপাড়ায় কাকলী ভট্টাচার্য দীর্ঘদিন ধরে বিজেপি করেন। আজ যেটা তিনি বলেছেন সেটা সত্যি কথাই বলেছেন বিজেপি দলে এখন আদি নব্য লড়াই চলছে। পুরনো কর্মীরা দলে জায়গা পাচ্ছেন না। এতেই বিজেপির অন্দরে ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিজেপি নেত্রী ঠিক বলেছেন যে বিজেপি অসৎ লোকরা করে। পাশাপাশি উনি বিজেপির রাজ্য অফিসে ছেড়ে সরাসরি রাজভবনে হয়তো এই কারণে গেছেন কারণ বিজেপির কর্মীরাও হয়তো এখন বুঝে গেছেন যে বিজেপি দলের কাজ এখন রাজ্যপাল করছেন তাই তিনি সেটা জেনেই হয়তো রাজভবনকে বেছে নিয়েছেন বিজেপির বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দেওয়ার জন্য।

আরও পড়ুন- কেদারনাথ যাওয়ার পথে নামল ধ*স, মাটির নিচে চা.পা পড়ে ২০

Previous articleকেদারনাথ যাওয়ার পথে নামল ধ*স, মাটির নিচে চা.পা পড়ে ২০
Next articleবেকারদের জন্য সুযোগ! নিখরচায় আইটিআই প্রশিক্ষণ দেবে রাজ্য, মিলবে ভাতাও