এগিয়ে থেকেও ড্র, ডার্বির আগে দল নিয়ে কী বললেন লাল-হলুদ কোচ কুয়াদ্রাত?

এদিকে এগিয়ে থেকেও ড্র। লাল-হলুদ কোচের মতে নিশু কুমার লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ার পরই সমস্যায় পরে দল।

গতকাল ডুরান্ড কাপের অভিযান শুরু করে ইস্টবেঙ্গল এফসি। নতুন মরশুম নতুন আশা নিয়ে নতুন কোচের হাত ধরে মরশুম শুরু করে লাল-হলুদ ব্রিগেড। কিন্তু কোথায় কী? পুরোনো রোগ সারেনি লাল-হলুদের। অন্তন ডুরান্ডের প্রথম ম্যাচ দেখে তো তাই মনে হয়েছে ফুটবল বিশেষজ্ঞদের।দু’গোলে এগিয়ে থেকেও বাংলাদেশ আর্মির সঙ্গে ২-২ গোলে ড্র করে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল কার্লোস কুয়াদ্রাতের দলকে। দল এখনও সেট হয়নি। সামনেই ডার্বি। আগামী শনিবার মরশুমের প্রথম ডার্বিতে মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্ট এবং ইস্টবেঙ্গল। তবে তার আগে দল তৈরি হয়ে যাবে মনে করছেন লাল-হলুদ কোচ।

বাংলাদেশ আর্মির সঙ্গে ড্র করে ডার্বি নিয়ে কুয়াদ্রাত বলেন,” ডার্বির আগে আমরা এক সপ্তাহ সময় পাচ্ছি। ফলে যেসব ফুটবলারদের সামান্য চোট রয়েছে, তারা ফিট হয়ে যাবে। ডার্বিতে খুব একটা সমস্যা হবে না। তবে খুশির খবর ক্লেইটন ভিসা পেয়ে গিয়েছে। কয়েক দিনের মধ্যেই এখানে চলে আসবে। তবে ডার্বিতে ওকে নামাতে পারব কিনা আমি জানি না। ওর ফিটনেস দেখার পরই সিদ্ধান্ত নেব।”

এদিকে এগিয়ে থেকেও ড্র। লাল-হলুদ কোচের মতে নিশু কুমার লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ার পরই সমস্যায় পরে দল। এই নিয়ে তিনি বলেন,” নিশুর লাল কার্ডটা আমাদের অনেকটাই সমস্যায় ফেলে দিয়েছে। বিশেষ করে ডার্বিতে তো সমস্যা হয়েছেই। সেই সঙ্গে বাংলাদেশ আর্মির বিরুদ্ধেও আমাদের সমস্যা হয়েছে। শেষ মুহূর্তে এই ভাবে গোল হজম সত্যি মানা যায় না। তবে এখনও সময় আছে আমরা ডার্বিতে ফিরে আসব।”

আরও পড়ুন:কবে দলে ফিরবেন শ্রেয়স? বড় আপডেট দিলের অধিনায়ক রোহিত শর্মা

 

 

Previous articleজামিন পেলেন প্রাথমিক পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের স্ত্রী শতরূপা
Next articleবিয়ের অনুষ্ঠানে দেদারে খরচ নয়! লোকসভায় পেশ নয়া বিল