একাধিক রেকর্ড গড়ার দিনে সূর্যকুমারের বি*স্ফোরক মন্তব্য নিয়ে জল্পনা তুঙ্গে

এদিন ৮৩ রানের ইনিংস খেলে একাধিক রেকর্ডের অধিকারী হয়েছেন ভারতের এই মিডল অর্ডার ব্যাটসম্যান। ২০২২ ক্যালেন্ডার ইয়ারে দ্বিতীয় ব্যাটার হিসেবে এক হাজার রানের গণ্ডি পার করেছেন তিনি।

সূর্যকুমার যাদবের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে জয়ে ফিরেছে ভারত। ৪৪ বলে ৮৩ রানের মারকাটারি ইনিংস এসেছে সূর্যকুমারের ব্যাট থেকে। তার ব্যাটিংয়ের ওপর ভর করে সিরিজ জেতার আশা আপাতত জিইয়ে রেখেছে ভারত। সূর্য এদিন একাধিক রেকর্ডও গড়েন। যদিও এমন দিনে সাংবাদিকদের প্রশ্নে উত্তরে নিজের একদিনের ম্যাচ খেলা প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন। সূর্যকুমার বলেন, সত্যি কথা বলতে আমার কোনও দ্বিধা নেই। আমার একদিনের ম্যাচ খেলার সংখ্যা খুব কম। সেটা মেনে নিতে আমার কোনও লজ্জা নেই। আমরা তো সততার কথা বলি। তাই সত্যিটাই বললাম। আর নিজেকে লক্ষ্য স্থির রেখে আরও উন্নতি করতে হবে। আমি এই ব্যাপারে দলের অধিনায়ক রোহিত এবং আমাদের কোচ রাহুল স্যারের প্রতি কৃতজ্ঞ। তারা বলেছেন, আমার আরও এই ফরম্যাটে খেলতে হবে।
প্রসঙ্গত, এদিন ৮৩ রানের ইনিংস খেলে একাধিক রেকর্ডের অধিকারী হয়েছেন ভারতের এই মিডল অর্ডার ব্যাটসম্যান। ২০২২ ক্যালেন্ডার ইয়ারে দ্বিতীয় ব্যাটার হিসেবে এক হাজার রানের গণ্ডি পার করেছেন তিনি। এমনকি টপকে গিয়েছেন শিখর ধাওয়ানকেও। ভারতের জার্সি গায়ে টি-টোয়েন্টিতে ১৭৫৯ রানের মালিক ধাওয়ান। সেখানে মাত্র ৫১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৭৮০ রানের অধিকারী হয়ে ধাওয়ানকে টপকে এগিয়ে যান সূর্যকুমার যাদব। এই তালিকায় শীর্ষে রয়েছেন বিরাট কোহলি। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন রোহিত ও কে এল রাহুল। আর চতুর্থ স্থানে থাকা ধাওয়ানকে সরিয়ে সেই জায়গায় এখন রাজ করছেন সূর্যকুমার। কিন্তু বিশ্বকাপ স্কোয়াডে কি জায়গা মিলবে? সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

 

 

 

Previous articleঅনাস্থা বিতর্কে মণিপুর ইস্যুতে প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ রাহুলের, তুলনা করলেন রাবণের সঙ্গেও
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে