মধ্যরাতে ভিক্টোরিয়ার কাছে মডেলের গাড়িতে তাণ্ডব, ধৃত৫

খোদ শহরের বুকে মধ্যরাতে মডেলের গাড়ি ঘিরে তাণ্ডব চালাল দুষ্কৃতীরা। ভিক্টোরিয়া মেমোরিয়ালের উত্তর ফটকের কাছে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।অভিযোগ, মারধর করা হয় তরুণীর দুই বন্ধুকে। রাতেই পুলিশ ৫ জনকে আটক করেছে।

ঘটনার সূত্রপাত বুধবার রাতে। হাওড়ার বাসিন্দা ওই তরুণী তাঁর বন্ধুদের সঙ্গে কলকাতায় এসে একটি রেস্তরাঁয় খাওয়া দাওয়া করছিলেন। তারপর ওই রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে ওঠার পর থেকে তাদের পিছু নিতে থাকে একটি গাড়ি। পুলিশ সূত্রে খবর, শেক্সপিয়র সরণি দিয়ে যাওয়ার সময় একাধিকবার গাড়িটি তাঁদের গাড়ির ঠিক পিছনে এসে হর্ন দিচ্ছিল। এরপর পিছনের গাড়িটিকে সাইড দেওয়ার পরও গাড়িটি আগে যায়না। অভিযোগ, রাত বারোটা পনেরো নাগাদ ভিক্টোরিয়ার উত্তর ফটকের কাছে গাড়িটি এগিয়ে গিয়ে তরুণীর গাড়ির পথ আটকে দাঁড়ায়। তরুণী এবং তাঁর বন্ধুরা গাড়ি থেকে নেমে বাইরে আসতেই ওই দুষ্কৃতীরা মৌখিক আক্রমণ শুরু করে। তরুণীর আরও অভিযোগ, তরুণীর ভিডিয়ো করা হচ্ছিল। তরুণী জানান তাঁকে বাধা দিলে পাল্টা তাঁকেই মারধর করার চেষ্টা করা হয়। তরুণীর এক বন্ধুকেও বেধড়ক মারধর করা হয়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। পরে ওই তরুণী চিৎকার করতে থাকলে ওই দুষ্কৃতীরা গাড়ি ধরে পালিয়ে যায়।

দুষ্কৃতীদের গাড়ির নম্বর দিয়ে হেস্টিংস থানায় ৫ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন হাওড়ার তরুণী। রাতেই পুলিশ চার দুষ্কৃতীকে গ্রেফতার করে। এখনও অধরা পঞ্চম অভিযুক্ত। তাকে খুঁজছে পুলিশ।

 

 

 

 

 

Previous article‘আমি ভালো নেই’, ফোনে মাকে জানিয়েছিলেন যাদবপুরের ছাত্র স্বপ্নদীপ
Next articleদিনভর বৃষ্টিতে ভিজবে তিলোত্তমা, কমলা সতর্কতা জারি উত্তরবঙ্গে