পিএসজি ছেড়ে সৌদির আল হিলালের পথে নেইমার !

আল হিলালে যোগ দেওয়ার বিষয়টি এখনও দর কষাকষির পর্যায়ে থাকলেও শিগগিরই ঐক্যমত্যে পৌঁছাতে পারে উভয়পক্ষ।

পিএসজি থেকে মন উঠে গেছে নেইমারের। এটি পুরনো খবর। পিএসজির নতুন কোচ হিসেবে লুইস এনরিকে যোগ দেয়ার পর অনেকেই ভেবেছিল সাবেক গুরুকে পেয়ে হয়ত সিদ্ধান্ত বদলাবেন এই ব্রাজিলিয়ান। কিন্তু গণমাধ্যমের খবর, বার্সেলোনার এই সাবেক কোচের পরিকল্পনায় নেই নেইমারের নাম। যার প্রমাণ মিলেছে লিগ ওয়ানে পিএসজির প্রথম ম্যাচেই। সুস্থ থাকার পরও লরিয়েন্তের বিপক্ষে স্কোয়াডেই ছিলেন না নেইমার।
এরই মধ্যে ফ্যাব্রিজিও রোমানো শনিবার  বোমা ফাটান। তিনি জানান, আল হিলাল থেকে বিশাল অঙ্কের প্রস্তাব পেয়েছেন নেইমার। রোমানোর এই টুইটের প্রায় সঙ্গে সঙ্গেই ফ্রান্সের আরএমসি স্পোর্তের সাংবাদিক জানিয়েছেন, নেইমার সৌদি আরবের পরাশক্তি দলের সঙ্গে চুক্তি করা থেকে আর মাত্র এক ধাপ দূরে।
দলবদলের এই নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, নেইমারকে দলে ভেড়ানোর পথে অনেকটাই এগিয়ে গেছে আল হিলাল। আল হিলালে যোগ দেওয়ার বিষয়টি এখনও দর কষাকষির পর্যায়ে থাকলেও শিগগিরই ঐক্যমত্যে পৌঁছাতে পারে উভয়পক্ষ।
গুঞ্জন আছে নেইমারের বার্সেলোনায় ফেরা নিয়েও। ক্যারিয়ারের সেরা সময় বার্সেলোনাতেই কাটিয়েছিলেন নেইমার। জিতেছিলেন চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ ট্রেবল শিরোপা। সে সময় ব্যালন ডি’অরের লড়াইয়ে তৃতীয়ও হয়েছিলেন এই সাম্বাবয়। কিন্তু এরপর পিএসজিতে যোগ দিয়ে নিজের পায়ে কুড়াল মারেন তিনি। এখন ফের ফিরতে চান কাতালান ক্লাবটিতে।

তবে পিএসজি থেকে দলে ভেড়ানোর সামর্থ নেই বার্সেলোনার। তাই নাকি নেইমার সৌদি ক্লাবে যোগ দিলে সেখান থেকে ধারে তাকে দলে ভেড়াতে চায় বার্সেলোনা। কিন্তু সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন ফ্যাব্রিজিও রোমানো। তিনি জানিয়েছেন, আল হিলালের প্রস্তাবে নেইমারকে ধারে বার্সেলোনায় পাঠানোর কোনো সুযোগই নেই। এটাকে তিনি ‘নিছক কল্পনা’ বলে আখ্যায়িত করেন।তিনি জানান, বার্সেলোনা নেইমারকে দলে ভেড়াতে ইচ্ছুক হলেও আল হিলাল থেকে ধারে নেওয়ার বিষয়ে কোনো ধরনের আলোচনা হয়নি।

 

 

 

 

Previous articleমুখে পাকিস্তান মু.র্দাবাদ স্লোগান! স্বাধীনতা দিবসের আগে তেরঙ্গায় মজলেন পাক বধূ সীমা
Next articleআদানি গোষ্ঠীর তদন্তে ‘গড়িমসি‘ সেবির! রিপোর্ট জমা পড়ল না শীর্ষ আদালতে, আক্রমণ কংগ্রেসের