মুখে পাকিস্তান মু.র্দাবাদ স্লোগান! স্বাধীনতা দিবসের আগে তেরঙ্গায় মজলেন পাক বধূ সীমা

গত জুলাই মাসে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সীমা জানিয়ে দিয়েছিলেন আর পাকিস্তানে ফিরে যেতে চান না তিনি। তাঁর কাছে পাকিস্তান অতীত, বর্তমান, ভবিষ্যৎ সবটাই জুড়ে রয়েছে ভারত।

প্রেমের টানে সুদূর পাকিস্তান (Pakistan) থেকে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন। আর ভারতে প্রবেশের পর থেকেই একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন পাক বধূ সীমা হায়দার (Seema Haider)। তবে শুধু পাক বধূই নয়, শচীনের পাকিস্তানি বউ (Pakistani Wife) বলেও বেশ পরিচিতি পেয়েছেন তিনি। সীমা নাকি মন থেকে পাকিস্তান শব্দটি মুছে ফেলতে সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গত জুলাই মাসে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সীমা জানিয়ে দিয়েছিলেন আর পাকিস্তানে ফিরে যেতে চান না তিনি। তাঁর কাছে পাকিস্তান অতীত, বর্তমান, ভবিষ্যৎ সবটাই জুড়ে রয়েছে ভারত। এর আগে রাধে রাধে লেখা উড়ুনি ব্যবহারের পাশাপাশি লোকজনকে দেখলে হাতজোড় করে প্রণাম, ঠাকুর পুজো সবটাই করছেন তিনি। প্রেমের টানে পাক সীমান্ত পেরিয়ে তিনি এখন অন্য সীমা। এবার ভারতের জাতীয় পতাকা উত্তোলন করে ফের সংবাদ শিরোনামে উঠে এলেন এই বিতর্কিত কন্যা।

রবিবার নয়ডার (Noida) বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন (Flag Host) করেন তিনি। এইসঙ্গে পাক বধূ জানিয়েছেন, বলিউডের ছবির অফারও ফিরিয়ে দিয়েছেন। মঙ্গলবার ১৫ অগাস্ট। ভারতের স্বাধীনতা দিবস (Independence Day)। মিডিয়া রিপোর্ট বলছে সীমা এবার হর ঘর তেরঙা উৎসবে সামিল হয়েছেন। তিনি স্বামী শচীন মিনার সঙ্গে ভারতের জাতীয় পতাকাও উত্তোলন করেছেন। এদিকে সম্প্রতি একটি ভিডিয়ো সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে সীমা স্লোগান দিচ্ছেন পাকিস্তান মুর্দাবাদ, হিন্দুস্তান জিন্দাবাদ। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ব বাংলা সংবাদ। তবে সীমার জীবন গত কয়েকদিনে অনেকটাই বদলে গিয়েছে।

পাবজি খেলতে গিয়ে ভারতের সচিনের সঙ্গে পরিচয় হয়েছিল সীমার। সেই পরিচয় থেকে প্রেম। সেই প্রেম ক্রমেই গভীর হয়। আর এরপর একদিন সীমান্ত টপকে পাকিস্তান থেকে ভারতে চলে আসেন সীমা। সঙ্গে তিন সন্তান। অবৈধ পথে ভিসা ছাড়াই তিনি ভারতে চলে এসেছিলেন। তারপরই সন্দেহ দানা বাঁধে তিনি কি পাকিস্তানি চর? তবে সীমা বার বারই সেই দাবি অস্বীকার করেছে।

 

 

 

 

Previous articleঘটনার চার দিন পরে যাদবপুরে এসে কেঁদে ফেললেন রেজিস্ট্রার
Next articleপিএসজি ছেড়ে সৌদির আল হিলালের পথে নেইমার !