মিডিয়া ফুটবলে ৩ গোলে জয় ছিনিয়ে নিয়ে চ্যাম্পিয়ন বিশ্ব বাংলা সংবাদ

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে বিশ্ব বাংলার কাছে রীতিমতো নাস্তানাবুদ হল প্রতিপক্ষ নিউজ টাইম

মার্লিন গ্রুপের সহযোগিতায় ক্যালকাটা স্পোর্টস জার্নালিস্ট ক্লাবের উদ্যোগে দু’দিনের মিডিয়া ফুটবল প্রতিযোগিতায় ইলেকট্রনিক্স বিভাগে চ্যাম্পিয়ন হল বিশ্ব বাংলা সংবাদ। রাজারহাটে মার্লিন গ্রুপের স্পোর্টস সিটি মার্লিন রাইজে শুক্রবার এই টুর্নামেন্টের ফাইনালে নিউজ টাইমকে ৩-০ গোলে হারিয়ে জয় ছিনিয়ে নিল বিশ্ব বাংলা সংবাদ।সুমন মুন্সী ২টি গোল করেন এবং মৈনাক পাত্র একটি গোল করেন।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে বিশ্ব বাংলার কাছে রীতিমতো নাস্তানাবুদ হল প্রতিপক্ষ নিউজ টাইম।সবচেয়ে উল্লেখযোগ্য হল, গোলকিপার দেবস্মিত মুখোপাধ্যায়ের দক্ষতায় পুরো টুর্নামেন্টে একটিও গোল হজম করতে হয়নি বিশ্ব বাংলা সংবাদকে। সেমিফাইনালে ট্রাইব টিভিকে ৪-০ গোলে হারিয়েছিল তারা।

ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন প্রাক্তন তারকা ফুটবলার ভাস্কর গঙ্গোপাধ্যায় ও শিশির ঘোষ।বৃহস্পতিবার এই টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস এবং মেহতাব হোসেন। উপস্থিত ছিলেন মোহনবাগান ক্লাবের সহ সভাপতি কুণাল ঘোষ, মার্লিন গ্রুপের ডিরেক্টর সত্যেন সাঙ্ঘভি, ক্যালকাটা স্পোর্টস জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুভেন রাহা।

এবার এই টুর্নামেন্টে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়া মিলিয়ে ২০ টিম অংশগ্রহণ করেছে। এখন বিশ্ববাংলা সংবাদ-সহ, টিভি ৯, আর প্লাস, সংবাদ প্রতিদিন, দূরদর্শন, জাগো বাংলা অংশগ্রহণ করে এই টুর্নামেন্টে।

 

 

Previous articleবড় শা*স্তির খাঁ*ড়া, ডো.প পরীক্ষায় ব্যর্থ হয়ে ৪ বছরের জন্য নির্বা*সিত দ্যুতি
Next article২৬/১১ মুম্বই হামলার চক্রী তাহাউর রানাকে ভারতে পাঠানোর প্রস্তুতি আমেরিকার