নিয়ন্ত্রণ হারিয়ে খাদে জিপ! ওয়েনাড়ে ম.র্মান্তিক পরিণতি ৯ শ্রমিকের, শোকপ্রকাশ রাহুলের

তবে মৃতদের মধ্যে ছ’জনই মহিলা। কিন্তু এখনও সকলের নাম বা পরিচয় জানা যায়নি। তবে মৃতরা সকলেই ওয়ানড়ের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী কেরল (Kerala)। শুক্রবার পাহাড়ি পথ দিয়ে যাওয়ার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে একটি জিপ। কেরলের (Kerala) ওয়েনাড়ে (Wayanad) ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। দুর্ঘটনার জেরে ইতিমধ্যে কমপক্ষে ৯ জনের মৃত্যু হয়েছে। গাড়িতে থাকা ১১ জন যাত্রীর মধ্যে ৯ জনই ঘটনাস্থলে প্রাণ হারান বলে স্থানীয় সূত্রে খবর। পাশাপাশি গুরুতর আহত আরও দু’জন। তবে তাঁদের মধ্যে অধিকাংশই মহিলা। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন পাহাড়ি পথ ধরে এগোনোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে জিপটি ২৫ ফুট নীচে একটি খাদে পড়ে যায়।

এদিনের ঘটনার পরই শোকপ্রকাশ করেছেন ওয়েনাড়ের সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi)। ইতিমধ্যে তিনি প্রশাসনের সঙ্গে কথা বলেছেন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত জিপের যাত্রীরা সকলেই পেশায় নির্মাণ শ্রমিক। এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ কাজ শেষে বাড়ি ফিরছিলেন তাঁরা। আচমকাই একটি বাঁক ঘুরতে গিয়েই জিপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকেই ২৫ ফুট গভীর খাদে গিয়ে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। পাশাপাশি উদ্ধারকাজ চলাকালীন আরও চারজনের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় আরও দু’জনকে ওয়েনাড়ের মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। তবে মৃতদের মধ্যে ছ’জনই মহিলা। কিন্তু এখনও সকলের নাম বা পরিচয় জানা যায়নি। তবে মৃতরা সকলেই ওয়ানড়ের বাসিন্দা বলে জানা গিয়েছে। এদিকে ৯ শ্রমিকের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যান কেরলের বনমন্ত্রী একে শশিধরণ।

 

 

 

 

Previous articleশুক্রবার বিধানসভা অধিবেশনে ‘জামাই’ বেশে মদন মিত্র!
Next articleডুরান্ড কাপের সেমিফাইনালে ইস্টবেঙ্গল এফসি