এশিয়া কাপ শুরুর আগেই ধাক্কা ভারতীয় শিবিরে, প্রথম দুই ম‍্যাচে নেই এই তারকা ক্রিকেটার

এশিয়া কাপের প্রথম দুই ম‍্যাচে পাওয়া যাবে না, এই কথা জানায় বিসিসিআইও। তারা টুইট করে লেখেনে

আগামিকাল থেকে শুরু হতে চলেছে এশিয়া কাপ। ২ সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। তবে তার আগে ধাক্কা ভারতীয় শিবিরে। এশিয়া কাপের প্রথম দুই ম‍্যাচে পাওয়া যাবে না কে এল রাহুলকে। এদিন সাংবাদিক সম্মেলনে এসে এমনটাই জানালেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। এশিয়া কাপের দল ঘোষণার সময়ই বলা হয়েছিল, রাহুল সুস্থ হলে তবেই এশিয়া কাপ খেলতে যাবেন।

রাহুল দ্রুত সুস্থ হলেও এখনও খেলার মতো জায়গায় নেই বলে জানান দ্রাবিড়। তবে রাহুল দ্রুত সুস্থ হয়ে উঠছেন। আপাতত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই থাকবেন তিনি। এশিয়া কাপের গ্রুপ পর্বের পর সুস্থ হলে তবেই এশিয়া কাপের দলে যোগ দেবেন। এই নিয়ে এদিন দ্রাবিড় বলেন,” অনেকেই জানতে চাইবেন যে রাহুল খেলতে পারবেন কি না, তাই আগেই বলে দিই। রাহুল আপাতত এশিয়া কাপ খেলতে যাচ্ছে না। প্রথম দুটো ম্যাচ খেলতে পারবে না ও। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই থাকবে। সুপার ফোরের ম্যাচের আগে দেখা হবে ও সুস্থ কি না। সেই অনুযায়ী দলে নেওয়া হবে ওকে।”

এশিয়া কাপের প্রথম দুই ম‍্যাচে পাওয়া যাবে না, এই কথা জানায় বিসিসিআইও। তারা টুইট করে লেখেনে,”রাহুল দ্রুত সুস্থ হয়ে উঠছেন। কিন্তু এশিয়া কাপে পাকিস্তান এবং নেপালের বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি।

আরও পড়ুন:ভারতীয় শিবিরে ঋষভ পন্থ, ভিডিও পোস্ট বিসিসিআইয়ের

 

 

Previous articleবিজেপির নির্দেশ উপেক্ষা করে পশ্চিমবঙ্গ দিবসের সর্বদল বৈঠকে চন্দ্র কুমার বোস
Next articleঅমিতাভের বাড়িতে নেহাত চায়ের আড্ডা-রাখি বন্ধনে মমতা, নাকি জয়াকে নিয়ে অন্য সমীকরণ?