পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে দল নিয়ে আত্মবিশ্বাসী রোহিত

এই নিয়ে ম‍্যাচের আগেরদিন সাংবাদিক সম্মেলে এসে রোহিত বলেন," আমাদের দল নিয়ে আত্মবিশ্বাসি। ব‍্যাটি থেকে বোলিং, ব‍্যালেন্স টিম। বোলিং নিয়ে বললে যে ছ’জন বোলারকে নিয়েছি প্রত্যেকে ভালো।

আগামিকাল ভারত-পাকিস্তান মহারণ। এশিয়া কাপের ম‍্যাচে মুখোমুখি চির দুই প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এই ম‍্যাচ নিয়ে ফুটছে দুই দেশের সমর্থরা। উন্মাদনা তুঙ্গে। প্রস্তুতিতে ব‍্যস্ত দুই দলও। চলতি এশিয়া কাপে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া টিম ইন্ডিয়া। এশিয়া কাপে নিজেদের দল নিয়ে আত্মবিশ্বাসী ভারত অধিনায়ক রোহিত শর্মা।

এই নিয়ে ম‍্যাচের আগেরদিন সাংবাদিক সম্মেলে এসে রোহিত বলেন,” আমাদের দল নিয়ে আত্মবিশ্বাসি। ব‍্যাটি থেকে বোলিং, ব‍্যালেন্স টিম। বোলিং নিয়ে বললে যে ছ’জন বোলারকে নিয়েছি প্রত্যেকে ভালো। আন্তর্জাতিক ক্রিকেটে সবাই নিজেদের প্রমাণ করেছে। বিশেষত যশপ্রীত বুমরাহ অনেকদিন পরে চোট সারিয়ে ফিরেছে। আয়ারল্যান্ডে ওর খেলা দেখে ভাল লেগেছে। বেঙ্গালুরুতে অল্প দিনের শিবিরেও ও নজর কেড়েছে। আত্মবিশ্বাসও তুঙ্গে। এটা আমাদের পক্ষে ইতিবাচক। পেস বোলিং ভালো।” মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজকে নিয়ে রোহিত বলেন,” গত কয়েক বছরেই ওরা আমাদের দলে মূল স্তম্ভ। দু’জনেই দলে রয়েছে দেখে ভাল লাগছে। আশা করি পরের দু’মাসে ওরা যতটা সম্ভব নিজেদের তরতাজা রাখতে পারবে।”

 

এদিকে এশিয়া কাপের পরই একদিনের বিশ্বকাপ। বিশ্বকাপের আগে এশিয়া কাপে নিজেদের ঝালিয়ে নেওয়ার সূযোগ রোহিতদের সামনে। যদিও বিশ্বকাপের আগে এশিয়া কাপকে মোটেই প্রস্তুতি হিসাবে দেখতে চান না রোহিত। বরং এই টুর্নামেন্টকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন তাঁরা। এই নিয়ে রোহিত বলেন, “কোনও ভাবেই এশিয়া কাপ আমাদের কাছে ফিটনেস পরীক্ষা বা অন্য কিছু নয়। এই প্রতিযোগিতা এশিয়ার ছ’টি সেরা দলের মধ্যে হয়। আমাদের কাছে এই প্রতিযোগিতা বেশ গুরুত্বপূর্ণ। এশিয়া কাপের অনেক ইতিহাস রয়েছে। তাছাড়া, ফিটনেস পরীক্ষা বা বাকি যা কিছু রয়েছে সব বেঙ্গালুরুতে করে এসেছি। এখানে ম্যাচ খেলতে এসেছি। দেখা যাক প্রতিযোগিতায় কত দূর এগোতে পারি।”

আরও পড়ুন:“অভিজ্ঞতা দিয়েই পাকিস্তানকে হারাতে চাই’, ভারত-পাক মহারণের আগে বললেন রোহিত

 

 

 

Previous articleসপ্তম ‘দুয়ারে সরকার’: ব্যাপক সাফল্য, প্রথম দিনেই আবেদন ৫ লক্ষেরও বেশি মানুষের
Next articleমাদার টেরিজার টানে কলকাতায় ম্যাসিডোনিয়ার বিদেশ মন্ত্রী, কলকাতাকে চান ‘সিস্টার সিটি’ হিসেবে