রাখি বন্ধনের রাতে দুই বোনকে গণধ.র্ষণ, ছত্তিশগড়ে গ্রে.ফতার বিজেপি নেতার গুণধর ছেলে

দুই বোনকে রাস্তা থেকে কিছুটা দূরে একটি নির্জন জায়গায় তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ওই দুষ্কৃতীরা। বাধা দিতে গেলে ব্যাপক মারধর করা হয় দুই বোনের সঙ্গে থাকা যুবককেও।

রাখি বন্ধনের (Rakhi Festival) রাতেই দুই বোনকে গণধর্ষণ (Gangrape)। এমন ঘটনা স্তম্ভিত করে দিয়েছে। ঘটনা ছত্তিশগড়ের (Chhattisgarh) রায়পুরের। অভিযুক্ত বিজেপি নেতার ছেলে সহ ১০ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ (Police)। জানা গিয়েছে, রাখিবন্ধনের দিন দুই বোন একসঙ্গে বাড়ি ফিরছিলেন। সঙ্গে ছিলেন এক বোনের হবু স্বামীও। আচমকা তিন যুবক তাঁদের রাস্তা আটকে হেনস্থা করে। তিনজনের কাছ থেকে টাকা, মোবাইল সহ যাবতীয় দামি জিনিস কেড়ে নেয় তারা। সেই সময়েই বাইকে করে আরও সাতজন ঘটনাস্থলে পৌঁছয়।

তারপর দুই বোনকে রাস্তা থেকে কিছুটা দূরে একটি নির্জন জায়গায় তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ওই দুষ্কৃতীরা। বাধা দিতে গেলে ব্যাপক মারধর করা হয় দুই বোনের সঙ্গে থাকা যুবককেও। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতারা।

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে রয়েছে স্থানীয় বিজেপি নেতার এক ছেলে। সম্প্রতি জেল থেকে জামিন পায় বিজেপি নেতার ছেলে। এক মাসের মধ্যে ফের ভয়ঙ্কর অপরাধে অভিযুক্ত হল সে।

 

 

 

 

 

 

Previous articleমহারাজের চরিত্রে আয়ুষ্মান, সৌরভের বায়োপিকের শুটিং শুরু ডিসেম্বরে : সূত্র
Next article‘জওয়ান’-এর আড়ালে শাহরুখ – সমীর ট.ক্কর?বাদশার চ্যা.লেঞ্জের জবাব ওয়াংখেড়ের