#StayFocused: নজর ঘোরাতে INDIA-ভারত নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিজেপি, মোদি সরকারকে বিঁধলেন অভিষেক

বিরোধী জোটের নাম I.N.D.I.A. হওয়ার পর থেকে হৃদকম্প কেন্দ্রের বিজেপি সরকারের। প্রথমে নামটাকে ব্যঙ্গ করার চেষ্টা করা হয়। কিন্তু তাতে কাজ না হওয়ায়, এবার INDIA-এর বদলে ভারত নাম চালুর চেষ্টা করছে মোদি সরকার। জি-২০-র আমন্ত্রণপত্রে ভারতের রাষ্ট্রপতির বলে উল্লেখ করা নিয়ে সরব হয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়-সহ I.N.D.I.A. জোটের শরিকরা। এবার এই বিষয় নিয়ে মোদি সরকারকে বিঁধলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

নিজের এক্স হ্যান্ডেলে অভিষেক (Abhishek Banerjee) লেখেন, “INDIA বনাম ভারত- বিজেপির তৈরি একটি বিভ্রান্তি মাত্র। আসুন আমরা আকাশ ছোঁয়া দাম, ব্যাপক মূল্যস্ফীতি, সাম্প্রদায়িক উত্তেজনা, বেকারত্ব, সীমান্ত বিরোধ, ডবল ইঞ্জিন সরকার এবংজাতীয়তাবাদ নিয়ে তাদের ফাঁকা আওয়াজ নিয়ে সরকারকে দায়ী করি।
#StayFocused”

আরও পড়ুন: ভারত ছেড়ে দিলে, দেশের নাম ‘India’ রাখতে মুখিয়ে পাকিস্তান!

দ্রব্যমূল্য বৃদ্ধি থেকে ডবল ইঞ্জিন সরকারের ব্যর্থতা নিয়ে মোদি সরকারকে নিশানা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর মতে, INDIA বনাম ভারত নিয়ে বিভ্রান্তি তৈরি করে আসল সমস্যা থেকে নজর ঘোরাতে চাইছে বিজেপি। কিন্তু আসল সমস্যায় নজর রাখতে #StayFocused জুড়েছেন অভিষেক।

 

 

Previous articleময়দানে শোকের আবহ, প্রয়াত ইস্টবেঙ্গল ক্লাবের স্বর্ণযুগের ফুটবল সচিব অজয় শ্রীমানী
Next articleভুয়ো খবর মোকাবিলায় দেবাংশুকে মাথায় রেখে দলের আইটি সেলকে ঢেলে সাজালো তৃণমূল