দুই পরিবারের মধ্যে বিবা*দের জেরে তুমুল বো*মাবাজি! ফারাক্কায় আট*ক ৩

দুই পরিবারের মধ্যে বিবাদের জেরে তুমুল বোমাবাজির ঘটনা ঘটল মুর্শিদাবাদের ফারাক্কায়। এই ঘটলায় বুধবার মধ্যরাতে কেঁপে ওঠে গোটা এলাকা। ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছয় মুর্শিদাবাদ থানার পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে আটক করা হয়েছে। তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি তাজা বোমা। আতকদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় ঘটনাস্থলে পৌঁছন মহকুমা পুলিশ আধিকারিকও। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে বিরাট পুলিশ বাহিনী।

আরও পড়ুনঃ বেপরোয়া গাড়ির ধাক্কায় মর্মা*ন্তিকভাবে মৃ*ত্যু কর্তব্যরত পুলিশ কর্মী সহ ১ সিভিক ভলান্টিয়ারের, আহ*ত ৪
স্থানীয় সূত্রে খবর,দীর্ঘদিন ধরেই ফারাক্কার খোদাবন্দপুরে দুই পরিবারের বিবাদ চলছিল। বুধবার রাতে দু’পক্ষের মধ্যে বোমাবাজি শুরু হয়। মুহুর্মুহু বোমার শব্দে কেঁপে ওঠে এলাকা। ধোঁয়ায় ঢেকে যায় গ্রাম। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফারাক্কা থানার পুলিশ। পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগেই ঘটনাস্থলে মহকুমা পুলিশ আধিকারিক রাসপ্রীত সিংহের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী মোতায়েন হয়। বৃহস্পতিবার ভোর নাগাদ পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বেশ কিছুক্ষণ পর দু’পক্ষকেই ছত্রভঙ্গ করতে সফল হয় পুলিশ। এরপর শুরু হয় চিরুণি তল্লাশি।
মহকুমা পুলিশ আধিকারিক রাসপ্রীত সিংহ বলেন, ‘‘দু’টি পরিবারের মধ্যে ব্যক্তিগত কিছু সমস্যা থেকে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। এখন পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে। ঘটনার বিশদ তদন্ত শুরু হয়েছে।’’

 

Previous articleফের মেট্রোয় আত্ম*হ*ত্যার চেষ্টা! অফিসটাইমে ব্যাহত মেট্রো চলাচল
Next articleভুল না শুধরে মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারিকে চ্যালেঞ্জ জানিয়ে ফের রাজ্যের সঙ্গে সংঘাতের পথে রাজ্যপাল