বেপরোয়া গাড়ির ধাক্কায় মর্মা*ন্তিকভাবে মৃ*ত্যু কর্তব্যরত পুলিশ কর্মী সহ ১ সিভিক ভলান্টিয়ারের, আহ*ত ৪

বেপরোয়া গতির কন্টেনারের ধাক্কায় মৃত্যু হল এক পুলিশ কর্মী-সহ ২ জনের। বৃহস্পতিবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে ৬০ নম্বর জাতীয় সড়কে। জখম আরও তিন পুলিশ কর্মী। ঘাতক কন্টেনারটিকে আটক করলেও চালক পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

আরও পড়ুনঃ চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ম.র্মান্তিকভাবে মৃ.ত্যু কলেজ পড়ুয়ার
কাকভোরে মর্মান্তিক এই দুর্ঘটনার পর পরই আহত পুলিশকর্মীদের উদ্ধার করে তাঁদের স্থানীয় গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয় হোটেলকর্মীরা। কিন্তু তাঁদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁদের মেদিনীপুর মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে। এদিকে দুর্ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছন খড়গপুরের মহকুমা পুলিশ আধিকারিক দীপক সরকার।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রোজকার মতই বুধবার রাতে জাতীয় সড়কে পেট্রলিংয়ের কাজ করছিলেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। কিন্তু আচমকাই দাঁড়িয়ে থাকা দ্রুত গতিতে থাকা একটি কন্টেনার ধাক্কা মারে কর্তব্যরত পুলিশকর্মী সহ ২ জনকে। বিকট আওয়াজ পেয়ে ছুটে আসেন স্থনীয়রা। সঙ্গে সঙ্গে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক পুলিশ কর্মী এবং এক সিভিক ভলান্টিয়ারের। বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক। মেদিনীপুর মেডিক্যালে তাঁদের চিকিৎসা চলছে। অন্যদিকে ঘাতক কন্টেনারটির চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
প্রত্যদর্শীরা জানান, দুর্ঘটনার তীব্রতায় গাড়ির পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ভিতর থেকে ভেসে আসছিল পুলিশ কর্মীদের আর্তনাদ। দ্রুত তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় গ্রামীণ হাসপাতালে।

 

Previous article‘বিক্রমের-বীরত্বে’ ভর করে ফের নয়া রেকর্ড শাহরুখের! কেমন হল ‘জওয়ান’? জানাচ্ছে এখন বিশ্ব বাংলা সংবাদ!
Next article২ ও ৩ অক্টোবর দিল্লির ৩ জায়গায় ধর্ণার অনুমতি চেয়ে ফের চিঠি তৃণমূলের