চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ম.র্মান্তিকভাবে মৃ.ত্যু কলেজ পড়ুয়ার

ফের রাজ্যে কলেজ পড়ুয়ার মর্মান্তিক মৃত্যু! বারাসতের কলেজ থেকে হাওড়ার দেউলটিতে বাড়ি ফেরার সময় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মৃত্যু হল এক কলেজ পড়ুয়ার। মঙ্গলবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। মৃত ছাত্রীর নাম শ্রাবন্তী ঘোষ। তাঁর বাড়ি বাগনান থানার শরৎ পঞ্চায়েতের মেল্লক এলাকায়।কলেজ পড়ুয়ার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

আরও পড়ুনঃ ভোর হতেই দোর খুলল ‘জওয়ান’, বৃষ্টি ভেজা কলকাতায় শাহরুখ-সাইক্লোন!
জানা গিয়েছে, মঙ্গলবার ওই ছাত্রী হাওড়া থেকে যে ট্রেনটি ধরে দেউলটি ফিরছিলেন, সেটি ছিল গ্যালোপিং লোকাল।ট্রেনটি বাগনানের পর একেবারে মেচেদা স্টেশনে গিয়ে দাঁড়ায়। কিন্তু তাঁর নামার ছিল দেউলটিতে। তাই নামতে গিয়ে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দেয় ওই পড়ুয়া। তাতেই ঘটে যায় বিপত্তি। ট্রেন থেকে ছিটকে স্টেশনে পড়ে গুরুতর আঘাত পায় শরীরে।
প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা অনান্য যাত্রীরা তাঁকে জখম অবস্থায় উদ্ধার করে কাছেই এক নার্সিংহোমে নিয়ে যান। খবর দেওয়া হয় পরিবারের লোকদের। আসে রেল পুলিশও। মাথায় আঘাত লাগার কারণে সেখান থেকে সকলে মিলে তাঁকে কলকাতার মল্লিকবাজারের এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসে। কিন্তু বুধবার সকালে চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় ওই তরুণীর।
ঘটনার পর স্থানীয় পঞ্চায়েতের এক তৃণমূল সদস্য বলেন, “ওই তরুণী তাঁর বাবা মায়ের একমাত্র সন্তান ছিলেন। মেয়েকে হারিয়ে তাঁরা খুবই ভেঙে পড়েছে। বারাসতের এক কলেজে অ্যানিমেশন নিয়ে পড়াশোনার জন্য ভর্তি হয়েছিল শ্রাবন্তী। লোকাল ট্রেনে যাতায়াতের ব্যাপারে ও নতুন, তাই জানতো না যে গ্যালোপিং ট্রেন দেউলটিতে দাঁড়ায় না। তাই নামার জন্য ঝাঁপ দেয়। এটা খুবই দুঃখজনক ঘটনা।” ঘটনায় রেল কর্তৃপক্ষের বিরুদ্ধেও গাফিলতির অভিযোগ তুলেছেন তিনি।

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next article‘বিক্রমের-বীরত্বে’ ভর করে ফের নয়া রেকর্ড শাহরুখের! কেমন হল ‘জওয়ান’? জানাচ্ছে এখন বিশ্ব বাংলা সংবাদ!