মুস্তাফা হাজরুলাহোভিচ মেমোরিয়াল প্রতিযোগিতায় ভারতীয় বক্সারদের জয়জয়কার

রবিবার ৫০ কেজি বিভাগে আফগানিস্তানের সাদিয়া ব্রোমান্দকে ৩-০ হারিয়েছেন মঞ্জু। গোটা ম্যাচে আধিপত্য রেখে জিতেছেন তিনি। একই সঙ্গে টুর্নামেন্টের সেরা মহিলা বক্সারও হলেন তিনি।

মুস্তাফা হাজরুলাহোভিচ মেমোরিয়াল টুর্নামেন্টে ভারতীয় বক্সারদের জয়জয়কার। রবিবার সোনা জিতে এই  টুর্নামেন্ট শেষ করলেন মঞ্জু রানি। ভারতের এই মহিলা বক্সার ছাড়া এই প্রতিযোগিতায় সোনা জিতেছেন আরও আটজন। সব মিলিয়ে ১০টা পদক এল ভারতীয় বক্সিং দলের ঝুলিতে। রবিবার ৫০ কেজি বিভাগে আফগানিস্তানের সাদিয়া ব্রোমান্দকে ৩-০ হারিয়েছেন মঞ্জু। গোটা ম্যাচে আধিপত্য রেখে জিতেছেন তিনি। একই সঙ্গে টুর্নামেন্টের সেরা মহিলা বক্সারও হলেন তিনি।

 

এদিকে ছেলেদের ৫১ কেজি ক্যাটেগরিতে বরুণ সিং শাগোলশেম ৩-০ হারিয়েছেন পোল্যান্ডের জাকুব স্লোমিনস্ককে। তবে ছেলেদের ৫৭ কেজি বিভাগে ব‍্যর্থ ভারতীয় বক্সার। ৫৭ কেজি বিভাগে আকাশ কুমার দুর্দান্ত লড়াই করা সত্ত্বেও সুইডেনের হাদি হাদ্রোসের কাছে হেরে গেলেন। অন‍্যদিকে ৬৩ কেজি বিভাগে আবার ভারতের জয়। প্যালেস্টাইনের মহমদ্দ সৌদকে ৩-০ উড়িয়ে দেন মণীশ কৌশিক। ৯২ কেজিতেও ভারতের জয়ের ধারা অব্যাহত। পোল্যান্ডের মাতেউসজ বেরেজনিকিকে ২-১ হারিয়েছেন নবীন কুমার। এছাড়াও ভারতীয় বক্সার জ্যোতি, শশী, জিজ্ঞাসা, বীনাক্ষী, সতীশ কুমারদের জয়ী ঘোষণা করা হয় কারণ তাঁদের প্রতিপক্ষেরা লড়তে আসেননি।

আরও পড়ুন:IND-PAK: ‘রিজার্ভ ডে’-তে বৃষ্টিতে ভেস্তে গেলে কী হবে ম‍্যাচের ভবিষ্যৎ? ফাইনালে যাওয়ার সুযোগ থাকবে রোহিতদের?

 

 

 

 

Previous articleরানিনগর ২ নম্বর পঞ্চায়েতের স্থায়ী সমিতির গঠনে অন্তর্বর্তী স্থগিতাদেশ হাই কোর্টের, কবে সিদ্ধান্ত!
Next articleনিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ! কুন্তলের চিঠি মামলায় এবার হাইকোর্টের দ্বারস্থ সিবিআই