দুবাইতে শ্রীলঙ্কার প্রেসিডেন্টের সঙ্গে হঠাৎ দেখা মুখ্যমন্ত্রীর, BGBS-এ আমন্ত্রণ

 

কুণাল ঘোষ
মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী

 

দুবাই: বুধবার সকালে প্রতিনিধি দল নিয়ে দুবাই থেকে মাদ্রিদের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মাদ্রিদ উড়ে যাওয়ার আগেই দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে মুখ্যমন্ত্রীর সঙ্গে আচমকাই দেখা হয় শ্রীলঙ্কার প্রেসিডেন্টের সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পেন সফরের জন্য তাঁকে শুভেচ্ছা জানান রনিল বিক্রমসিঙ্ঘে। একইসঙ্গে শ্রীলঙ্কায় যাওয়ার জন্য বাংলার মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মমতা বন্দ্যোপাধ্যায় শ্রীলঙ্কার প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাতের কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, “শ্রীলঙ্কার প্রেসিডেন্ট রনিল বিক্রমসিঙ্ঘের সঙ্গে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের লাউঞ্জে দেখা। তিনি আমার সঙ্গে কিছু আলোচনার ডেকেছিলেন। আমি তাঁর শুভেচ্ছায় বিনীত হয়েছি। তাঁকে কলকাতায় বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট ২০২৩-এ আমন্ত্রণ জানিয়েছি। শ্রীলঙ্কার রাষ্ট্রপতি আমাকে শ্রীলঙ্কা সফরের জন্য আন্তরিক আমন্ত্রণ জানিয়েছেন।”

আরও পড়ুনঃ বিশ্বের বৃহত্তম যাত্রীবাহী বিমান এ ৩৮০তে দুবাই থেকে মাদ্রিদের পথে মমতা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পেন সফর এই প্রথম। এই সফরে মুখ্যমন্ত্রীর সঙ্গে রয়েছে রাজ্য সরকারের প্রতিনিধিদল। আজই মাদ্রিদ পৌঁছে যাবেন মুখ্যমন্ত্রী। BGBS-কে সামনে রেখে বিদেশের শিল্পপতিদের বাংলায় ডেকে আনার লক্ষ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সফর। শুক্রবার মাদ্রিদে বসবে এই শিল্প বৈঠক।

Previous articleজয়পুর -আগ্রা জাতীয় সড়কে ভয়াব*হ পথদুর্ঘ*টনা! ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃ*ত ১১ জনের
Next articleবঙ্গোপসাগরে ঘূর্ণাবর্ত! আজ থেকে জেলায় জেলায় বৃষ্টি