বিশ্বকাপের আগে দুই ক্রিকেটারের চোট চিন্তায় রাখছে ভারতের কোচ এবং অধিনায়ককে

ম‍্যাচের পর রোহিত বলেন," অক্ষরের একটি ছোট টিয়ার রয়েছে। দেখে মনে হচ্ছে, এটা সারতে হয়তো এক সপ্তাহ বা ১০ দিন সময় লাগবে।

এশিয়া কাপ জয় ভারতের। এরপর অস্ট্রেলিয়া সিরিজ, আর তারপর একদিনের ক্রিকেট বিশ্বকাপ। এই জয় নিঃসন্দেহে বিশ্বকাপের আগে ভারতের আত্মবিশ্বাস বাড়াবে। তবে টিম ম্যানেজমেন্টকে চিন্তায় রাখছে কিছু ক্রিকেটারের চোট। যেই কথা এশিয়া কাপ জয়ের পরই শোনা কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার গলায়। ২০২৩ এশিয়া কাপে চোট পান অক্ষর প‍্যাটেল এবং শ্রেয়স আইয়র। তাদের নিয়ে উদ্বেগ প্রকাশ কোচ এবং অধিনায়কের।

ম‍্যাচের পর রোহিত বলেন,” অক্ষরের একটি ছোট টিয়ার রয়েছে। দেখে মনে হচ্ছে, এটা সারতে হয়তো এক সপ্তাহ বা ১০ দিন সময় লাগবে। আমি সঠিক বলতে পারব না। আমাদের দেখতে হবে, সেই চোটের পরিস্থিতি কী হয়। তবে আমি নিশ্চিত নই যে, ও ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম দু’টি ম্যাচ খেলতে পারবে কিনা। তবে আমরা অপেক্ষা করে দেখব।” অপরদিকে শ্রেয়সকে নিয়ে রোহিত বলেন,” শ্রেয়স এই খেলার জন্য ফিট ছিল না। কারণ ও এখনও কিছু নির্দিষ্ট প্যারামিটারে টিক দিতে পারেনি। আমি মনে করি, ও অনেকটাই ফিট হয়ে উঠেছে। আর বেশির ভাগ প্যারামিটারেই টিক চিহ্ন দিয়েছে। তবে সবগুলোতে দিতে পারিনি। ও এখনও পর্যন্ত ৯৯ শতাংশ ফিট। কিন্তু ওকে দেখে ভালো বোধ হচ্ছে। ও দীর্ঘ সময় ধরে ব্যাটিং এবং ফিল্ডিং করেছে। আমি মনে করি না, এটি আমাদের জন্য চিন্তার বিষয়।”

দুই ক্রিকেটারের চোট নিয়ে দ্রাবিড় বলেন,” বিশ্বকাপের এত কাছে এসে ক্রিকেটারেরা চোট পেলে দল বড় ধাক্কা খায়। আমরা আশা করছি দু’জনেই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। না হলে আমাদের ক্ষতি। চোট সারিয়ে ফেরা ক্রিকেটার আবার চোট পেয়ে গেলে সেই পরিকল্পনায় ধাক্কা লাগে। আশা করছি পরিস্থিতি ঠিক হয়ে যাবে।”

আরও পড়ুন:মাঠের বাইরে দুরন্ত পারফরম্যান্স, মাঠকর্মীদের জন‍্য বিরাট পুরস্কার ঘোষণা এসিসি সভাপতি জয় শাহ’র


Previous articleএকা মহিলার বাড়িতে ঢুকে শ্লীলতাহা*নি! ময়নাগুড়ির বিজেপি নেতাকে বে*ধড়ক মার স্থানীয়দের
Next articleঅনুব্রত মামলায় নয়া মোড়, সিবিআইকে নোটিশ ইস্যু করল সুপ্রিম কোর্ট