এমএলএসে টরন্টোর বিপক্ষে মাঠে নামবেন মেসি?ইঙ্গিতপূর্ণ মন্তব্য ঘিরে জল্পনা

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে যাওয়া মেসি ফ্লোরিডায় ফিরলেও চোটের কারণে খেলতে পারেননি আটলান্টার বিপক্ষে।

লিওনেল মেসি খেলতে শুরু করার পর ইন্টার মায়ামির ভাগ্য কিছুটা হলেও বদলাতে শুরু করেছে। মেসি খেলেছেন, এমন কোনও ম্যাচ এখনও পর্যন্ত হারেনি মেজর লিগ সকারের (এমএলএস) দলটি।এর মধ্যেই মেসি মায়ামিকে এনে দিয়েছেন তাদের প্রথম শিরোপা। লিগস কাপের শিরোপা জেতানোর পর এবার তাঁর চ্যালেঞ্জ মায়ামিকে এমএলএসের প্লে-অফে তোলা।যদিও প্লে-অফ থেকে এমনিতেই অনেক দূরে আছে মায়ামি। এই আবহে মেসির অনুপস্থিতিতে আটলান্টার কাছে সর্বশেষ ম্যাচটি হেরে গেছে তারা। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে যাওয়া মেসি ফ্লোরিডায় ফিরলেও চোটের কারণে খেলতে পারেননি আটলান্টার বিপক্ষে।

কিন্তু চোট কাটিয়ে মঙ্গলবার মায়ামির অনুশীলনে ফিরেছেন মেসি। অনুশীলনে তাঁকে সতেজ আর সাবলীলই মনে হয়েছে। এমএলএসে ইন্টার মায়ামি তাদের পরের ম্যাচটি খেলবে টরন্টো এফসির বিপক্ষে বুধবার ভোর সাড়ে ৫টায়। অনুশীলনে ফিরলেও সেই ম্যাচে কি খেলতে পারবেন মেসি? তা নিয়ে জল্পনা তুঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় মেসির চোট নিয়ে নানা গুঞ্জন। টরন্টোর বিপক্ষেও তিনি খেলতে পারবেন না বলে মনে করছেন অনেকে। ইন্টার মায়ামির কোচ জেরার্দো মার্তিনোও নিশ্চিত করে কিছু জানান নি।অবশ্য এই পরিস্থিতিতে মেসি নিজেই একটা ইঙ্গিত দিয়েছেন। তাঁর সেই ইঙ্গিত বলছে, টরন্টোর বিপক্ষে মাঠে নামবেন তিনি।কী বলেছেন মেসি?তিনি বলেছেন, ‘বুধবার ইন্টার মায়ামি বনাম টরন্টো এফসির ম্যাচ এবং প্লে-অফের দৌড় এখনও বেঁচে আছে।’ আর মেসির এই ইঙ্গিতপূর্ণ মন্তব্যের পরেই আশায় বুক বাধছে ভক্তরা।

 

 

 

 

Previous article‘পি.রিয়ড’ হলেই একঘরে? মধ্যযুগীয় ভাবনা এখনও এই গ্রামে!
Next article২৪-এর চমক! লোকসভায় পেশ মহিলা সংরক্ষণ বিল