১৫ তলা থেকে একরত্তিকে ছুড়ে ফেলল মা! ম.র্মান্তিক পরিণতি ৩৯ দিনের শিশুর

তবে মৃত শিশুর মা মূকবধির। কিন্তু ঠিক কী কারণে তিনি তাঁর সন্তানকে জানালা দিয়ে ছুড়ে ফেললেন তা এখনও জানা যায়নি। ইতিমধ্যে, ওই মহিলার বিরুদ্ধে স্থানীয় থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

মাত্র ৩৯ দিনের একরত্তিকে (Daughter) একেবারে ১৫ তলা থেকে ছুড়ে ফেলার অভিযোগ উঠল বিশেষভাবে সক্ষম মায়ের বিরুদ্ধে। শুক্রবার এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে মুম্বইয়ের (Mumbai) জাভার রোডের সাব আর্বান মুলান্ড (suburban Mulund) এলাকায়। পুলিশ সূত্রে খবর, মাত্র ৩৯ দিনের ওই শিশুকে এলাকারই একটি আবাসনের ১৫ তলার ফ্ল্যাটের জানালা থেকে ছুড়ে ফেলেন ওই মহিলা। বিষয়টি চোখে পড়া মাত্রই তড়িঘড়ি ওই শিশুর কাকা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তাতেই মৃত্যু শিশুটির। ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে অভিযুক্ত মায়ের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

তবে মৃত শিশুর মা মূকবধির। কিন্তু ঠিক কী কারণে তিনি তাঁর সন্তানকে জানালা দিয়ে ছুড়ে ফেললেন তা এখনও জানা যায়নি। ইতিমধ্যে, ওই মহিলার বিরুদ্ধে স্থানীয় থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত ওই মহিলাকে গ্রেফতার বা আটক করতে পারেনি পুলিশ। তবে এই প্রথম নয়, গত বছরের জুলাই মাসেই মহিলার সাত মাসের ছেলের মৃত্যু হয়। কারণ হিসেবে জানা গিয়েছে, দুধ খাওয়ানোর সময় দমবন্ধ হয়ে মৃত্যু হয় ছেলের। সেই খুনেরও তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে আবাসনের একাধিক পরিবারকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ঘটনার দিন ঠিক কী হয়েছিল তা জানার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা।

 

 

 

 

 

Previous articleবিশ্বকাপের আগে নজির গড়ল ভারত, তিন ফর্ম‍্যাটেই শীর্ষে রোহিতরা
Next articleএবার ময়দানে এক মাস ব্যাপী বাজি বাজার!