নীতীশ গড়ে দ.লিত নি.গ্রহ! মাত্র ১৫০০ টাকার জন্য চ.রম শা.স্তি মহিলাকে

পুলিশ সূত্রে খবর, বর্তমানে ওই মহিলা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। অন্যদিকে, ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। দলিত মহিলার বিচার চেয়ে শুরু হয় বিক্ষোভ দেখানো।

এবার নীতীশ গড়ে (Nitish Kumar) নির্মম অত্যাচারের সাক্ষী হলেন এক দলিত মহিলা (Dalit Women)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) পটনায় (Patna)। জানা গিয়েছে, অভাবের কারণে এক পরিচিতের থেকে ১৫০০ টাকা ধার নেন ওই মহিলা। ঠিক সময় তা সুদ সমেত ফেরতও দিয়ে দেন। কিন্তু সেই টাকা মেটানোর পরও টাকা ফেরত দেওয়ার জন্য লাগাতার চাপ দেওয়া হত ওই মহিলাকে। আর সেই টাকা দিতে অস্বীকার করতেই নির্মম অত্যাচারের শিকার হলেন ওই দলিত মহিলা। অভিযোগ, জোর করে তাঁকে সকলের সামনে নগ্ন করে বেধড়ক মারধর করা হয়। এমনকী অভিযুক্ত বাবা ছেলের মূত্রও পান করতে বাধ্য করে তাঁকে।

পুলিশ সূত্রে খবর, বর্তমানে ওই মহিলা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। অন্যদিকে, ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। দলিত মহিলার বিচার চেয়ে শুরু হয় বিক্ষোভ দেখানো। যদিও ঘটনার পর থেকেই অভিযুক্ত দুইজন পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। অভিযুক্তদের নাম প্রমোদ ও তাঁর ছেলে অংশু সিং। স্থানীয়দের অভিযোগ, শনিবার রাত ১০টা নাগাদ ওই দলিত মহিলার বাড়িতে চড়াও হয় অভিযুক্ত বাবা ও ছেলে। তাঁদের সঙ্গে আরও চারজন ছিল বলে অভিযোগ। অভিযুক্তরা জোর করে ওই মহিলাকে নিজেদের বাড়িতে নিয়ে আসেন। সেখানেই তাঁকে চরম হেনস্থা করা হয়। মহিলার জোর করে পোশাক খুলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। তবে মেরেই ক্ষান্ত হয়নি অভিযুক্ত এরপর নিজের ছেলে এরপর নিজের ছেলেকে মহিলার মুখে প্রস্রাব করার নির্দেশ দেয়।

পরে ওই মহিলা কোনওমতে সেখান থেকে বাড়িতে পালিয়ে আসেন। এরপরই পরিবারের সদস্যদের নিয়ে পুলিশে অভিযোগ জানান তিনি। মহিলার অভিযোগ, কয়েক মাস আগে অভিযুক্ত প্রমোদের কাছ থেকে তিনি ১৫০০ টাকা ধার নিয়েছিলেন। সুদ সমেত সেই টাকা শোধও করে দেন। কিন্তু এরপরও থামেননি অভিযুক্ত। ওই মহিলাকে ক্রমাগত আরও টাকার জন্য চাপ দিতে থাকেন। নির্যাতিতা সেই টাকা দিতে অস্বীকার করায়, তাঁকে নগ্ন করে গ্রামে ঘোরানোর হুমকিও দেয় অভিযুক্ত।

 

 

 

 

Previous articleআজ আইএসএল-এর অভিযান শুরু ইস্টবেঙ্গলের, প্রতিপক্ষ জামশেদপুর
Next articleঅজিদের বিরুদ্ধে সিরিজ জিতলেও, বিশ্বকাপের আগে দলের খেলায় খুশি নন রাহুল