আজ সৌদির বিরুদ্ধে নামছে টিম ইন্ডিয়া, প্রস্তুত সুনীলরা

ফিফা র‍্যাঙ্কিং-এ সৌদি আরব ৫৭ নম্বরে। ভারত রয়েছে ১০২ নম্বরে। সৌদি আরবের বিরুদ্ধে লড়াই কঠিন হলেও, এই নিয়ে ভাবতে নারাজ টিম ইন্ডিয়ার কোচ ইগর স্টিম‍্যাচ।

আজ এশিয়ান গেমসে পুরুষ ফুটবলে শেষ ষোলোতে নামছে ভারতীয় দল। টিম ইন্ডিয়ার প্রতিপক্ষ শক্তিশালী সৌদি আরব। সৌদি আরবের বিরুদ্ধে ভারতের রেকর্ড একেবারেই ভালো নয়। শেষ পাঁচ সাক্ষাতে সৌদি আরব ১৮টি গোল করেছে, যেখানে ভারত করছে মাত্র ২টি গোল। ফিফা র‍্যাঙ্কিং-এ সৌদি আরব ৫৭ নম্বরে। ভারত রয়েছে ১০২ নম্বরে। সৌদি আরবের বিরুদ্ধে লড়াই কঠিন হলেও, এই নিয়ে ভাবতে নারাজ টিম ইন্ডিয়ার কোচ ইগর স্টিম‍্যাচ।

সৌদি আরবের বিরুদ্ধে ম‍্যাচ নিয়ে স্টিম‍্যাচ বলেন,” সৌদি আরবের বিরুদ্ধে ট্র্যাক রেকর্ড যাই থাকুক না কেন, আমরা চমক দিতে প্রস্তুত। আমি ফুটবলারদের সঙ্গে আলোচনা করেছি এবং সৌদি আরবের ম্যাচের জন্য যাবতীয় স্ট্র্যাটেজির ছক কষে নিয়েছি। সৌদি খুব ভালো দল এবং প্রচুর আত্মবিশ্বাসের সঙ্গে খেলছে। ওদের দুর্দান্ত একক দক্ষতা ও প্রতিভা রয়েছে।”

স্টিম‍্যাচ আরও বলেন,” আমরা প্রস্তুত হয়ে যাব আর প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াই করব। আমরা মাঠে নিজেদের সর্বস্ব দেব। আমরা প্রবলভাবে লড়ব।”

এদিকে সৌদি ম‍্যাচ নিয়ে দলের অধিনায়ক সুনীল ছেত্রী বলেন,” কোচ আমাদের সৌদি অনেক ভিডিও ক্লিপিংস দেখিয়েছেন। আমাদের কিছু আলাদা রণকৌশলও দেখানো হয়েছে, মাঠে নেমে সেগুলো আমাদের প্রয়োগ করতে হবে। সৌদি আরব খুব ভালো দল। ওদের খুব ভালো ফুটবলার রয়েছে। তবে আমরাও তৈরি। কোচ আমাদের একটা কথাই বলেছে, যে আমাদের ইউনিট হিসাবে খেলতে হবে। আমাদের ছেলেদের অভিজ্ঞতা কম হতে পারে, তবে ওরা রোজ উন্নতি করছে। আমরা আমাদের সেরা পারফরম্যান্স দেব।”

আরও পড়ুন:এশিয়ান গেমসে ফের সোনা, ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে সোনার পদক জয় ভারতের

 

Previous articleপেট্রোল -ডিজেলের দাম কোথায় কত?
Next articleফের জামুড়িয়ায় আটক গরু বোঝাই গাড়ি! উদ্ধার ৩১টি গরু