টলিউডে বাঘাযতীনের নতুন চমক, দেবের সিনেমায় ‘বিশেষ’ খুদেদের গান!

দেব ক্যাপশনে লিখলেন- “বাঘাযতীন ছবির দ্বিতীয় গান আমরা রিলিজ করতে চলেছি । যে গান নবীন প্রজন্মকে বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ও তাঁর বীর গাথার সঙ্গে পরিচয় করাবে।”

সুপারস্টার দেব (Dev) সবসময় তার দর্শকদের চমক দিতে পছন্দ করেন। সেদিনের ‘পাগলু’ আজ ‘বাঘাযতীন’ অবতারে সকলকে চমকে দিয়েছিলেন আগেই। ব্যোমকেশ চরিত্রে নিজেকে ভেঙে গড়েছিলেন সাংসদ অভিনেতা। এবার দেশপ্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন। ভাবনা চিন্তা থেকে পোশাক পরিচ্ছদ সবেতেই অভিনবত্ব দেব (Dev)প্রযোজিত সিনেমায়। এবার ‘বাঘাযতীন’ ছবির (Bagha Jatin) ‘বাঘা বাঘা হে’ গান রিলিজের আগেও অনুরাগীদের মন জয় করে নিলেন তারকা। পুজোতে মুক্তি পাবে এই সিনেমা আর সেখানেই গানে গলা মিলিয়েছেন বিশেষ চাহিদা সম্পন্ন খুদেরা। ভিডিও শেয়ার করলেন অভিনেতা(Actor )নিজেই।

পুজোয় মুক্তি পাচ্ছে দেবের নতুন সিনেমা ‘বাঘাযতীন’ । ছবির একটি গান আগেই প্রকাশ্যে এসেছে। রূপম ইসলাম আর দেবের যুগলবন্দি অনুরাগীদের নজর কেড়েছে। শুধু যে প্রতিষ্ঠিত শিল্পীদের সঙ্গে কাজ করাই নয় , নতুন মুখ, নতুন পরিচালকদের পাশে দাঁড়িয়েছেন সাংসদ অভিনেতা। এই সিনেমায় ছোট্ট শিশুদের গাওয়া গান যেন আবার তা প্রমাণ করলো।টলিউড সুপারস্টার দেব ক্যাপশনে লিখলেন- “বাঘাযতীন ছবির দ্বিতীয় গান আমরা রিলিজ করতে চলেছি । যে গান নবীন প্রজন্মকে বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ও তাঁর বীর গাথার সঙ্গে পরিচয় করাবে।” চলতি মাসের শেষ দিনেই প্রকাশ্যে আসবে এই গানের ভিডিও।

Previous articleআচমকাই সুর নরম! ভারতের সঙ্গে বন্ধন শক্তিশালী করতে বদ্ধপরিকর ট্রুডো
Next articleখড়্গপুরে সোনার দোকানে দুঃসাহসিক ডা.কাতির চেষ্টা!চলল গু.লিও