ফের বাংলার মুকুটে নয়া পালক, সেরার সেরা রাজ্যের বিদ্যুৎ সরবরাহ সংস্থা

বাংলার মুকুটে নতুন পালক ।ফের পুরস্কৃত বাংলা।এবার ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডব্লিউবিএসইডিসিএল) নয়া দিল্লিতে পাবলিক রিলেশন্স কাউন্সিল অফ ইন্ডিয়া (পিআরসিআই) দ্বারা আয়োজিত মর্যাদাপূর্ণ ১৭ তম গ্লোবাল কমিউনিকেশন কনক্লেভে নিম্নলিখিত বিভাগের জন্য পুরস্কৃত হয়েছে: ১. কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা প্রচারাভিযান: সামাজিক দায়বদ্ধতা (CSR) ব্রোশিওরের জন্য ডায়মন্ড অ্যাওয়ার্ড । ২. ইনোভেশন অফ দ্য ইয়ার: গ্রিটিংস কার্ডের জন্য গোল্ড অ্যাওয়ার্ড। ৩. কর্পোরেট ফিল্ম: কর্পোরেট চলচ্চিত্রের জন্য ক্রিস্টাল পুরস্কার।

আরও পড়ুনঃ মিথ্যা অ.ভিযোগ! বিজেপি রাজ্য সভাপতির বি.রুদ্ধে মা.মলা করতে চলেছেন কালনার বিধায়ক
বিদ্যুৎ বণ্টন কোম্পানি (WBSEDCL) ও বিদ্যুৎ সংবহন কোম্পানি (WBSETCL) যৌথভাবে সেরা হাউস জার্নাল (আঞ্চলিক) বিভাগে বিদ্যুৎ বার্তার জন্য রৌপ্য পুরস্কার জিতেছে। উল্লেখযোগ্যভাবে, WBSEDCL প্রথমবার PRCI কনক্লেভে অংশগ্রহণ করেছে এবং প্রতিটিতে সর্বোচ্চ স্বীকৃতি সহ সমস্ত উপরোক্ত বিভাগে জিতেছে।
WBSEDCL-এর প্রথম কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি (CSR) ব্রোশিওর পশ্চিমবঙ্গ জুড়ে শিক্ষা, খেলাধুলা, স্বাস্থ্যসেবা, লিঙ্গ সমতা, গ্রামীণ উন্নয়ন, প্রযুক্তি ইনকিউবেশন এবং আরও কিছু ক্ষেত্রে কল্যাণমূলক উদ্যোগগুলিকে অন্তর্ভুক্ত করেছে । ব্রোশিওরটি কনক্লেভে অত্যন্ত প্রশংসিত হয়েছে। কর্পোরেট ফিল্ম এবং বিদ্যুৎ বার্তার সাথে কনক্লেভে বাংলার উন্নয়নে ডব্লিউবিএসইডিসিএল-এর ভূমিকাকে কেন্দ্রবিন্দু করে তৈরি করা নববর্ষের শুভেচ্ছা কার্ডটিও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। বিদ্যুৎ বার্তা ডব্লিউবিএসইডিসিএল এবং ডব্লিউবিএসইটিসিএল-এর একটি বহুপ্রচারিত নিউজলেটার যা উভয় কোম্পানির উল্লেখযোগ্য ইভেন্ট এবং খবর কভার করে।

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleএকনজরে দেখে নিন আজকের পেট্রোল-ডিজেলের দাম