আবগারিকাণ্ডে ইডির নজরে আপ নেতা সঞ্জয় সিং! সকাল থেকেই সাংসদের বাড়িতে চলছে তল্লাশি

সাতসকালে দিল্লির আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিংয়ের বাড়িতে তল্লাশি চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বুধবার সকাল সাতটায় ইডির একটি বিশাল দল সাংসদের বাড়িতে হানা দেয়। সেই থেকে তল্লাশি চলছে।

আরও পড়ুনঃ পাহাড়ে তা.ণ্ডব চালাচ্ছে তিস্তা,নিখোঁজ বহু সেনা জওয়ান
সূত্রের খবর, দিল্লি আবগারি দুর্নীতি মামলায় চার্জশিটে আপ সাংসদের নাম উঠে এসেছে। সেই কারণেই তাঁকে জিজ্ঞাসাবাদ এবং তাঁর বাড়িতে বাড়িতে তল্লাশি চালাচ্ছেন ইডি আধিকারিকরা। যদিও আপ সাংসদের দাবি এফআইআরের কোনও নাম ছিল না তাঁর। কেন্দ্রিয় তদন্তকারী সংস্থা লোকসভা নির্বাচনের আগে সাংসদের নাম সাক্ষী হিসাবে যুক্ত করে তাঁকে হেনস্থা করছে।
আবগারি দুর্নীতি মামলায় ইতিমধ্যেই দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা আবগারি মন্ত্রী মণীশ সিসোদিয়াকে গ্রেফতার করা হয়েছে। এমনকী জেরার মুখে পড়তে হয়েছিল মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকেও। এবার ইডির নজরে সঞ্জয়। যদিও তাঁর নাম গত ডিসেম্বরে ইডির চার্জশিটে ছিল। ব্যবসায়ী দীনেশ অরোরা তাঁর নাম করেছিলেন বলে জানা গিয়েছিল।
লোকসভা ভোট আসতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গুলিকে সরব হতে দেখা গিয়েছে কেজরিওয়ালকে। এইভাবে তদন্তের ভয় দেখিয়ে আম আদমি পার্টিকে দমিয়ে রাখা যাবে না বলে তোপ দেগেছেন তিনি।এবার সঞ্জয় সিংয়ের বাড়িতে তল্লাশি নিয়ে কী বলেন তিনি তা এখন সময়ের অপেক্ষা।

Previous articleপাহাড়ে তা.ণ্ডব চালাচ্ছে তিস্তা,নিখোঁজ বহু সেনা জওয়ান
Next articleহড়পা বানে সিকিমে নিখোঁজ বহু সেনা, উ.দ্বেগ প্রকাশ বাংলার মুখ্যমন্ত্রীর