রণবীরের পর শ্রদ্ধা কাপুর সহ একঝাঁক বলি অভিনেতালে তলব ইডির

রণবীর কাপুরের পর এবার অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সহ একঝাঁক বলি অভিনেতাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। শ্রদ্ধা কাপুরের পাশাপাশি অনলাইন বেটিং মামলার তদন্তের জন্য হুমা কুরেশি এবং হিনা খানকে এবং কপিল শর্মাকে তলব করা হয়েছে বলে খবর। আজ, ৬ অক্টোবর শুক্রবার কেন্দ্রীয় সংস্থার সামনে হাজির হতে বলা হয়েছে শ্রদ্ধা কাপুরকে।

এদিকে, বৃহস্পতিবার, একই মামলায় রণবীর কাপুর, কেন্দ্রীয় তদন্ত সংস্থার কাছে ব্যক্তিগতভাবে উপস্থিত হওয়ার জন্য আরও সময় চেয়েছিলেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট যদিও এখনও সিদ্ধান্ত নেয়নি যে তারা অভিনেতাকে দুই সপ্তাহ সময় দেবে কিনা।
মহাদেব অনলাইন বেটিং কেস নিয়ে তদন্তের জন্য বলিউডের বেশ কয়েকজন শীর্ষস্থানীয় অভিনেতা এবং গায়ক তদন্তকারী সংস্থার স্ক্যানারের অধীনে রয়েছেন। এই বছরের ফেব্রুয়ারিতে বলি অভিনেতা এবং গায়ক যারা সংযুক্ত আরব আমিরাতে মহাদেব বুক অ্যাপ প্রমোটার, সৌরভ চন্দ্রকারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তাদের ডেকে পাঠাচ্ছে ইডি।
উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসে মহাদেব বেটিং চক্র সামনে আসে। কলকাতা সহ তিনটি শহরে তল্লাশি চালিয়ে ইডি ৪১৭ কোটি টাকা উদ্ধার করে। এরপরই এই বেটিং অ্যাপের সঙ্গে বলিউড তারকাদের যোগ পাওয়া যায়। গত বুধবারই অভিনেতা রণবীর কাপুরকে সমন পাঠায় ইডি। এরপরে বৃহস্পতিবার কপিল শর্মা, হুমা কুরেশি, হিনা খানকেও সমন পাঠানো হয়। এবার শ্রদ্ধা কাপুরকেও তলব করা হল।
যদিও এখনও হাজিরা দেননি বলি অভিনেতা রণবীর কাপুর।ইডি সূত্রে জানা গিয়েছে, রণবীরকে মহাদেব বেটিং অ্যাপ দুর্নীতিতে অভিযুক্ত হিসাবে নয়, বরং অ্যাপের ব্রান্ড অ্যাম্বাসডর হিসাবে সংস্থার আর্থিক লেনদেন সম্পর্কে কী জানেন, সেই বিষয়ে প্রশ্ন করা হবে।


Previous articleপ্রকাশিত ২০২৩-২৪ আইলিগের সূচি, মহামেডানের প্রথম ম‍্যাচ ২৯ অক্টোবর
Next articleনোবেল শান্তি পুরস্কার পেলেন ইরানের প্রতিবাদী মুখ ‘জেলবন্দি’ নার্গিস