শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের শারদীয়া ‘স্বর্ণ সম্ভার ২০২৩’, চলবে ২০ অক্টোবর পর্যন্ত

২১ বছরে শে পা দিল শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের শারদীয়া ‘স্বর্ণ সম্ভার ২০২৩’। যা চলবে ৯ থেকে ২০ অক্টোবর ২০২৩ পর্যন্ত। এই বিশেষ সংস্করণের বিশেষ সংগ্রহের মধ্যে রয়েছে ডিজাইনার হাতে তৈরি সব গয়না, ঐতিহ্যবাহী এবং ট্রেন্ডি বিয়ের গহনা, সাশ্রয়ী মূল্যে হিরের গহনা, রত্ন এবং মূল্যবান পাথরের জমকালো সংগ্রহ। এবং গ্রাহকদের জন্য থাকছে অনেক আকর্ষণীয় অফার এবং ড্র।

নিশ্চিত গোল্ড কয়েন : ২০ গ্রাম বা তার বেশি ওজনের যে কোনও সোনা ও সমমূল্যের হিরের গয়না কিনলে থাকবে নিশ্চিত গোল্ড কয়েন।

নিশ্চিত উপহার : ২০ গ্রাম ওজনের নিচে যে কোনও সোনার গয়না কিনলে থাকবে নিশ্চিত উপহার।

২০০ টাকা ছাড় : সোনার গয়না কেনাকাটায় প্রতি গ্রামে থাকছে ২০০ টাকা করে ছাড়।

৭৫% ছাড় : যেকোনো হিরের গয়নার তৈরির মজুরিতে থাকছে ৭৫% ছাড়।

১৫% ছাড় : গ্রহরত্ন-এর এমআরপিতে থাকছে ১৫% ছাড়।

প্রতিদিন লাকি ড্র : হোম এপ্লায়েন্সেস।

মেগা ড্র : ৫টি স্কুটি

(শারদীয়া স্বর্ণ সম্ভার ও চমকভরা ধনতেরাসে মিলিতভাবে এই পুরস্কার দেওয়া হবে)

এছাড়াও অন্যান্য যেসব সুবিধা আর পরিষেবা সারাবছর থাকে। যেমন পুরানো সোনার গয়না বদল করে নতুন গয়না নেওয়ার সুবিধা এবং সোনায় সোহাগা (গহনা কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম) এর মতো প্রকল্প গুলিও পাওয়া যাবে। সব মিলিয়ে, শারদোৎসবের প্রাক্কালে একটি বিশেষ উপহারের মোড়কে এই ‘স্বর্ণ সম্ভার’ পেশ করা হচ্ছে – যা সংস্থার প্রতিশ্রুতির প্রতীক।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার দুই কর্ণধার রূপক সাহা, অর্পিতা সাহা। এই বছরের বিশেষ ‘স্বর্ণ-সম্ভার’ সোনা ও হিরের গহনার সংগ্রহ উন্মোচন করলেন দুজনে। শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, “আমাদের এই প্রাক পুজা উপস্থাপনা ‘স্বর্ণ সম্ভার’ এবার একুশ বছরে পড়ল। গহনার নকশা এবং কারুকার্যের সূক্ষ্মতা, এক্সক্লুসিভ কালেকশন- এসব দিক দিয়ে বিচার করলে এবছর এটা আরও স্পেশাল। তাছাড়া আকর্ষণীয় সব অফার তো আছেই।”

আরও পড়ুন- সম্পত্তি নিয়ে ‘মি.থ্যা ভাষণ’, বিজেপি রাজ্য সভাপতিকে আইনি নোটিশ তৃণমূল বিধায়কের

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের আরেক ডিরেক্টর রূপক সাহা বলেন, “আমরা এই একুশতম বর্ষের ‘স্বর্ণ সম্ভার’ আমাদের ক্রেতা বন্ধুদের উৎসর্গ করছি। তাঁদের সমর্থন এবং উৎসাহ ছাড়া এতদূর এগোনো সম্ভব হত না। গহনার ডিজাইন নিয়ে তাঁদের প্রত্যাশা পূরণ করার চেষ্টা আমরা সব সময়ই চালিয়ে যাব। সেই সঙ্গে ন্যায্য মূল্যে সেরা জিনিসটি তুলে দিতেও আমরা বদ্ধপরিকর।”

Previous articleসম্পত্তি নিয়ে ‘মি.থ্যা ভাষণ’, বিজেপি রাজ্য সভাপতিকে আইনি নোটিশ তৃণমূল বিধায়কের
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ