মোদিকে খুনের হুমকি, নিরাপত্তা আরও কঠোর দেশের প্রধানমন্ত্রীর

গ‌্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে অবিলম্বে মুক্তি ও ৫০০ কোটি টাকা দিতে হবে। না হলে খুন করা হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে(Narendr Modi)। এমনই উড়ো ইমেল এলো জাতীয় নিরাপত্তা পরিষদের কাছে। একইসঙ্গে হুমকি দেওয়া হয়েছে গুজরাটের(Gujrat) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামও বিস্ফোরণ ঘটিয়ে উড়িয়ে দেওয়া হবে। এই ঘটনার জেরে নিরাপত্তা কঠোর করা হল দেশের প্রধানমন্ত্রীর। পাশাপাশি সতর্ক করা হয়েছে নিরাপত্তা এজেন্সিগুলিকে।

জাতীয় নিরাপত্তা পরিষদের কাছে যে উড়ো ই-মেল এসেছে সেখানে বলা হয়েছে, “ভারতে সব কিছুই বিক্রি হয় তাই আমরাও কিছু জিনিস কিনতে চাইছি। তোমাদের সরকারের কাছ থেকে পাঁচশো কোটি এবং লরেন্স বিষ্ণোই চাই। না হলে নরেন্দ্র মোদিকেও উড়িয়ে দেওয়া হবে, মোদি স্টেডিয়ামও উড়িয়ে দেওয়া হবে।” যোগাযোগ করতে হলে ই-মেলের মাধ‌্যমেই যোগাযোগ করার কথা বলা হয়েছে। তবে এই ই মেলে প্রেরকের কথা না বলা থাকলেও মনে করা হচ্ছে বিষ্ণোইয়ের অনুগামীর তরফেই পাঠানো হয়েছে এই ই-মেল।

এদিকে ন‌্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির তরফে এই ই-মেল পাওয়ার পরেই সতর্ক করা হয়েছে মুম্বই পুলিশকে। নিরাপত্তা কঠোর করা হয়েছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের নিরাপত্তা। যেখানে ক্রিকেট বিশ্বকাপের পাঁচটি খেলা হতে চলেছে। যদিও হুমকি মেলে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে তবে সতর্কতা বাড়ানো হয়েছে সব স্টেডিয়ামেরই। অন‌্যদিকে, পুলিশের তরফে চেষ্টা চালানো হচ্ছে ই-মেলটি কোথা থেকে এসেছে তার উৎস খুঁজে বের করার। বৃহস্পতিবার মুম্বই পুলিশের কাছে এনআইএ-র তরফে সতর্ক থাকার বার্তা দিয়ে হুমকি ই’মেলটির বিষয়ে জানানো হয়েছে।

Previous articleকেমন আছেন শুভমন, পাওয়া যাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে? এল বড় আপডেট
Next articleপ্রাকৃতিক বিপ.র্যয়ে সাহায্য নিয়েও কেন্দ্রের বৈ.ষম্য! ক্ষো.ভে গর্জে উঠলেন বাংলার মুখ্যমন্ত্রী