অভিষেকের ধর্না মঞ্চে অভিনেত্রী রিমঝিম, দিলেন ‘জয় বাংলা’ স্লো.গান

তৃণমূলে যাওয়ার জল্পনা বাড়িয়ে তিনি বলেছিলেন, “বন্ধুরা অনেকেই তৃণমূলে গিয়েছেন। আমাকেও ভাবতে হবে।

টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্র রবিবার অভিনেত্রী জানান, কোনও রাজনৈতিক দলে যখন তিনি এসেছেন তখন সে দলের চিন্তাধারায় বিশ্বাস করতে তিনি বাধ‍্য। কিন্তু বিজেপি-র সঙ্গে যে তাঁর দূরত্ব বাড়ছে তা রিমঝিমের পরের কথাতেই স্পষ্ট হয়ে গিয়েছিল। তৃণমূলে যাওয়ার জল্পনা বাড়িয়ে তিনি বলেছিলেন, “বন্ধুরা অনেকেই তৃণমূলে গিয়েছেন। আমাকেও ভাবতে হবে।”হঠাৎ হাজির হলেন।বেশ কয়েকদিন ধরেই বেসুরো ছিলেন বিজেপির তারকা কর্মী রিমঝিম। দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা বাড়িয়েছেন তিনি।

রিমঝিম জানান, বিজেপির কোনও মিছিল, কর্মসূচি নিয়ে তাঁর কাছে খবর থাকে না। দলের কোনও মিটিংয়ের ব‍্যাপারে কোনও কিছুই জানানো হয় না তাঁকে। তাই যেখানে সম্মান পাবেন সেখানেই রাজনীতি করতে চান বলে স্পষ্ট জানান রিমঝিম। শুধুমাত্র সম্মান, গুরুত্ব না পাওয়ার ক্ষোভেই অনেকে দল ছেড়ে যাচ্ছেন বলে দাবি করেন তিনি।

অভিনেত্রী জানান, কোনও রাজনৈতিক দলে যখন তিনি এসেছেন তখন সে দলের চিন্তাধারায় বিশ্বাস করতে তিনি বাধ‍্য। কিন্তু বিজেপি-র সঙ্গে যে তাঁর দূরত্ব বাড়ছে তা রিমঝিমের পরের কথাতেই স্পষ্ট হয়ে গিয়েছিল। তৃণমূলে যাওয়ার জল্পনা বাড়িয়ে তিনি বলেছিলেন, “বন্ধুরা অনেকেই তৃণমূলে গিয়েছেন। আমাকেও ভাবতে হবে।”এদিন ধর্না মঞ্চে রিমঝিমের গলায় শোনা গিয়েছে মমতা ও অভিষেকের নাম।এমনকী, জয় বাংলা স্লোগানও দেন তিনি।

 

Previous articleঅজিদের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে উচ্ছ্বসিত জাড্ডু, কী করে এল সাফল্য? জানালেন তিনি
Next articleখোঁজ মিলল বলিউড অভিনেত্রীর! ইজরায়েল থেকে ভারতে ফিরলেন বি.ধ্বস্ত নুসরত