মন্ত্রী উদয়ন গুহের পুত্রবধূর ফোন নম্বর ভাইরাল করল শুভেন্দু, থানায় অভিযোগ

নোংরা রাজনীতি করতে গিয়ে শুভেন্দু মন্ত্রীর পুত্রবধূর ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে। উদয়ন গুহ নিজের ফেসবুক থেকে শুভেন্দুর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন

দলবদলু বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এবার ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করলেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহের পুত্রবধূ অপরূপা। অভিযোগ, নোংরা রাজনীতি করতে গিয়ে শুভেন্দু তাঁর ফোন নম্বর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে। উদয়ন গুহ নিজের ফেসবুক থেকে শুভেন্দুর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন। অপরূপা যে থানায় অভিযোগ দায়ের করেছেন, সেটাও জানিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী।

এ প্রসঙ্গে অপরূপা গুহ বলেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ধর্ণা মঞ্চ থেকে দুটি নম্বর দেওয়া হয়েছিল। ওই দুই নম্বরে ফোন করে বা মেসেজ করে ১০০ দিনের টাকা চাইতে বলেছিলেন অভিষেক। তাই একটি মেসেজ করেছিলাম। কিন্তু শুভেন্দু অধিকারী তাঁর ফেসবুকে আমার ফোন নম্বর পোস্ট করে দেন। আমার নম্বরটি ভাইরাল করা হয়েছে। এর পর অশালীন ভাষায় ফোন ও মেসেজ আসছে। আমার উপর মানসিক অত্যাচার করা হচ্ছে। বাধ্য হয়ে ফোন সুইচ অফ করে দিতে হয়েছে।”

অপরূপা আরও জানান, “একজন নাগরিক হিসাবে একজন জনপ্রতিনিধিকে প্রশ্ন করেছি মাত্র। কিন্তু শুভেন্দু অধিকারী কোনও মহিলার নম্বর এভাবে ছড়াতে পারেন না। এতে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার শর্ত লঙ্ঘিত হয়েছে। তাই ফুলবাগান থানায় শুভেন্দু অধিকারী ও তাঁর লোকজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছি।”

আরও পড়ুন:পুর নিয়োগ মামলার তদন্তে বিজেপি বিধায়কের বাড়িতে CBI হা.না, উলুবেড়িয়া-রানাঘাটেও তল্লাশি

 

Previous articleপুর নিয়োগ মামলার তদন্তে বিজেপি বিধায়কের বাড়িতে CBI হা.না, উলুবেড়িয়া-রানাঘাটেও তল্লাশি
Next articleঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব‍্যর্থ টপ অর্ডার, ম‍্যাচ জয়ের পরই বিরাট বার্তা রোহিতের