বিজেপির ‘জমিদাররা’ প্রশ্ন এড়াচ্ছে! ফের এক্স হ্যান্ডেলে তো.প অভিষেকের

তাঁর লাগাতার ধর্নার ফলে শেষ পর্যন্ত বৈঠকে বসতে রাজি হয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেই বৈঠক শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay) কেন্দ্রকে সময়সীমা বেঁধে দিয়ে অবস্থান আন্দোলন প্রত্যাহার করে নেন। তবে বিজেপির জমিদারি মেজাজের বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। নিজের এক্স হ্যান্ডেলে (X Handle) দলীয় সাংসদ মহুয়া মৈত্রের (Mahua Moitra) পোস্ট শেয়ার করে অভিষেক লিখেছেন, “বিজেপি জমিদাররা বারবার আমাদের প্রশ্ন এড়িয়ে যাচ্ছে।”

অভিষেকদের সঙ্গে বৈঠকে রাজ্যপাল তাঁদের আশ্বাস দিয়েছেন, তিনি রাজ্যের পাওনার বিষয়ে দিল্লিতে কথা বলবেন। সৌজন্য রক্ষা করে ধর্না তুলে নিয়েছে তৃণমল। তবে, অভিষেক হুঁশিয়ারি দেন, ৩১ অক্টোবরের ভিতরে সদুত্তর না পেলে ১ নভেম্বর থেকে ফের আন্দোলন শুরু হবে।

নিজের এক্স হ্যান্ডেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay) মহুয়া মৈত্রর করা একটি পোস্টার প্রসঙ্গ তুলে লেখেন, “বিজেপির জমিদাররা বারবার আমাদের প্রশ্ন এড়িয়ে গিয়েছে, আমাদের সত্যের সামনে দাঁড়ানোর সাহসের অভাব ছিল তাদের। এভাবে ক্রমাগত এড়িয়ে যাওয়া ধুয়ে তাদের মিথ্যাচার প্রকাশ্যে তুলে ধরছে।”

 

Previous articleগাজায় হা.মলা হলে প.ণব.ন্দিদের খু.নের হু.মকি হামাসের! পাল্টা হুঁশি.য়ারি ইজ়রায়েলের প্রধানমন্ত্রীর 
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে