তৃতীয় ম‍্যাচে কি আছেন শুভমন? আগামিকাল আলোচনায় বসবেন নির্বাচকেরা : সূত্র

সূত্রের খবর, শুভমনের যদি সুস্থ হতে সময় লাগে, সে ক্ষেত্রে তাঁর জায়গায় দু'জন ক্রিকেটারকে দলে নেওয়া হতে পারে। তবে ভারতীয় দল যদি চায় তবেই দলে নেওয়া হবে অন্য কাউকে। 

একদিনের ক্রিকেট বিশ্বকাপ শুরুর আগেই ভারতীয় শিবিরে জোর ধাক্কা খায় ভারতীয় শিবির। ডেঙ্গিতে আক্রান্ত শুভমন গিল। ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার কারণে বিশ্বকাপের প্রথম ম‍্যাচে খেলতে পারেননি শুভমন। এমনকি আগামিকাল আফগানিস্তানের ম‍্যাচেও নেই তিনি। আর সূত্রের খবর, অনিশ্চিত তৃতীয় ম্যাচেও। এমন অবস্থায় শুভমন গিলকে আদৌ পুরো বিশ্বকাপের জন্য রাখা হবে? না কি তাঁর বদলে দলে নেওয়া হবে অন্য কোনও ক্রিকেটারকে? যা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। আর এবার সূত্রের খবর, আগামিকাল আলোচনায় বসবেন নির্বাচকেরা। বুধবার দিল্লিতে ভারত-আফগানিস্তান ম্যাচের মাঝেই সেই আলোচনা হতে পারে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, শুভমনের যদি সুস্থ হতে সময় লাগে, সে ক্ষেত্রে তাঁর জায়গায় দু’জন ক্রিকেটারকে দলে নেওয়া হতে পারে। তবে ভারতীয় দল যদি চায় তবেই দলে নেওয়া হবে অন্য কাউকে।

এদিক সূত্রের খবর, প্লেটলেট কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ভারতীয় ওপেনারকে। জানা যাচ্ছে, গিলের প্লেটলেটের সংখ্যা অত্যন্ত কমে গিয়েছিল। সেজন্য তাঁকে হাসপাতালে ভরতি করানো হয়েছিল। তবে মঙ্গলবার সকালে চেন্নাইয়ের হাসপাতাল থেকে ছাড়া পান বলে সূত্রের খবর। তবে বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে কোনও মন্তব্য করা হয়নি। গত কয়েকদিন ধরেই গিলের প্লেটলেটের সংখ্যা কম থাকছে। সেই পরিস্থিতিতে গিলকে বিমানে না ওঠার পরামর্শ দেন চিকিৎসকরা। তাই আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য দলের সঙ্গে দিল্লিতে যাননি গিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে গত ৪ অক্টোবর চেন্নাই আসার পর থেকে ভারতীয় দলের বেশি কেউ গিলকে সামনসামনি দেখেননি। টিম হোটেলেই থাকছিলেন গিল। প্রথম ম‍্যাচে গিল না খেলায় দলের সঙ্গে ওপেন করেন ঈশান কিষাণ। যদিও ব‍্যাট হাতে সাফল‍্য পাননি তিনি। শূন‍্য রানে আউট হন তিনি।

আরও পড়ুন:আগামিকাল দিল্লিতে খেলতে নামার আগে অস্বস্তিতে বিরাট, কিন্তু কেন?

Previous articleকামদুনি নিয়ে সস্তার রাজনীতি করছে শুভেন্দু,কটাক্ষ কুণালের
Next articleভূ.মিকম্প বি.ধ্বস্ত আফগানিস্তানে মৃ.ত্যু ছাড়ালো ৪০০০!