দূরত্ব অতীত, মহালয়াতেই এক মঞ্চে অরিজিৎ – সলমন!

শোনা যাচ্ছে সলমন নিজের আসন্ন ছবি ‘টাইগার ৩’-এর প্রচার কাজ শুরু করবেন ভারত-পাক ম্যাচের দিনই। তাই অরিজিৎ - সলমন দূরত্ব এখন অতীত, ৯ বছর পর একফ্রেমে দুই মহাতারকা।

আর মাত্র ২০ ঘণ্টা, তারপরেই ভারত পাক মহাযুদ্ধ (CWC 2023 Ind v/s Pak)। উন্মাদনার পারদ চড়ছে। বাড়ছে দেশ বিদেশের অতিথির সংখ্যা। বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান (CWC Opening Ceremony)না হওয়ার দুঃখ ভুলে আগামিকাল নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi) ধামাকাদার সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে BCCI। সেই মঞ্চে বড় চমক অরিজিৎ – সলমনের (Arijit Sing- Salman Khan) যুগলবন্দি। ৯ বছরের তিক্ততা ভুলে কাছাকাছি এসেছেন গায়ক নায়ক। কিছুদিন আগেই অরিজিৎ (Arijit Singh)বলিউডের ভাইজানের বাড়িতে গেছেন বলে খবর ছিল। তখনই সব মিটমাট হয়ে যাবে বলে আশা করছিলেন ফ্যানেরা। সেই জল্পনাই সত্যি হল! এবার বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচের আগে মঞ্চে একসঙ্গে দেখা যাবে অরিজিৎ সিং – সলমন খানকে (Arijit Sing- Salman Khan)।

দেবীপক্ষের সূচনায় বিশ্বকাপ ক্রিকেটে আমদাবাদে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান (India v/s Pakistan)। এক দিন আগে থেকে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের বাইরে ভিড় জমাচ্ছেন দর্শক। খেলা শুরু হবে দুপুর ২টো থেকে। তবে অনুষ্ঠান শুরু হবে ১২.১০ মিনিট নাগাদ। সেখানেই বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে গান গাওয়ার সুযোগ এল অরিজিতের কাছে। তিনি একা নন, শনিবার এই অনুষ্ঠানে দেখা যাবে রণবীর সিং (Ranveer Sing), তামান্না ভাটিয়া (Tamanna Bhatiya), সুখবিন্দর সিং- এর (Sukhbindar Singh) মতো তারকাদের। অতিথি আসনে অমিতাভ বচ্চন- রজনীকান্ত। এবার সলমন খানকেও নাকি দেখা যাবে বলে সূত্র মারফত খবর মিলেছে। শোনা যাচ্ছে সলমন নিজের আসন্ন ছবি ‘টাইগার ৩’-এর প্রচার কাজ শুরু করবেন ভারত-পাক ম্যাচের দিনই। তাই অরিজিৎ – সলমন দূরত্ব এখন অতীত, ৯ বছর পর একফ্রেমে দুই মহাতারকা।

সূত্রের খবর, এই ম্যাচের জন্য বিশেষ ড্রোনের ব্যবস্থা করা হয়েছে। আহমেদাবাদের ক্রাইম ব্রাঞ্চের প্রতিনিধি রবীন্দ্র কুমার জানান, এই ড্রোনগুলি ১২০ মিটার উচ্চতায় ১২ ঘন্টা ধরে উড়তে পারবে। এবং স্টেডিয়ামের পার্শ্ববর্তী ৫ কিলোমিটার এলাকা জুড়ে তদারকি করতে পারবে। এই ড্রোনে ফুল এইচডি ক্যামেরা থাকবে। এদিকে জানা যাচ্ছে, ১৫ হাজার নিরাপত্তা কর্মী ব‍্যবস্থা করা হচ্ছে এই ম‍্যাচকে ঘিরে। পুলিশের পাশাপাশি মোতায়েন করা হবে র‌্যাফ এবং ন্যাশনাল সিকিউরিটি গার্ডের জওয়ানদের। থাকবেন হোমগার্ডেরাও। শুধু স্টেডিয়ামের দায়িত্বে থাকবেন ১১ হাজার পুলিশ কর্মী।

Previous articleচিনে ইজরায়েলের কূটনীতিকের উপর প্রাণঘাতী হামলা
Next articleনিয়োগ মামলার ত.দন্তে পুনর্বহাল মিথিলেশ কুমার মিশ্র, নির্দেশ প্রত্যাহার বিচারপতি সিনহার