প্রভাসের পথ থেকে সরলেন শাহরুখ! বড় প্রশ্নের মুখে ‘ডানকি’

চলতি বছরটা পুরোপুরি শাহরুখ খানের দখলে। ব্যাক টু ব্যাক জোড়া হিটে মসনদে আবার তিনিই রাজা। যাতেই হাত দিচ্ছেন, তাতেই সোনা ফলছে।

বলিউডকে ১০০০ কোটির ব্যবসা দিয়ে এবার কি বিশ্রাম নিতে চাইছেন শাহরুখ (Shahrukh Khan)? জওয়ানের সাফল্যের পর এবার দক্ষিণের সিনেমার সঙ্গে পাঙ্গা নিতে নারাজ বাদশা। তাই প্রবাসের পথ থেকে সরে গেলেন ‘পাঠান’ (Pathan) খান। রাজকুমার হিরানি (Rajkumar Hirani) পরিচালিত ছবি ‘ডানকি’ বড়দিনের মরশুমেই মুক্তির কথা জানিয়েছিলেন খোদ কিং খান। এই ছবির মুক্তির অপেক্ষায় ফ্যানেরা। কিন্তু এবার মিলল দুঃসংবাদ। শোনা যাচ্ছে ‘সালার’কে জায়গা দিচ্ছেন কিং খান। ‘বাহুবলী’ ‘সাহো’র পর আরও এক হিট ছবি দর্শক মহলে উপহার দিতে চলেছেন প্রভাস। যে লুকে ছবিতে ধরা দিতে চলেছেন প্রভাস, তা এক কথায় বলতে গেলে তাক লাগিয়েছে গোটা দেশের ভক্তদের। কিন্তু SRK এর সঙ্গে একই সময়ে ছবি মুক্তি নিয়ে চিন্তা বাড়ছিল। এবার কিছুটা হলেও স্বস্তি প্রভাসের অনুরাগীদের।

চলতি বছরটা পুরোপুরি শাহরুখ খানের দখলে। ব্যাক টু ব্যাক জোড়া হিটে মসনদে আবার তিনিই রাজা। যাতেই হাত দিচ্ছেন, তাতেই সোনা ফলছে। শাহরুখের মুখোমুখি টক্কর মানেই বেশ বড় ধাক্কা, সেই ঝড় কাটিয়ে যদি বক্স অফিসে একাই পা রাখেন প্রভাস, তবে নিঃসন্দেহে যে ‘সালার’ প্রভাসের কেরিয়ারের অন্যতম হিট ছবি হতে চলেছে তা অনুমান করে নেওয়াই যায়। ‘আদিপুরুষ’ ফ্লপের পর এটাই প্রভাসের ঘুরে দাঁড়ানোর প্ল্যাটফর্ম। শুক্রবার সকাল থেকেই দক্ষিণী সূত্রে খবর পিছিয়ে যাচ্ছে শাহরুখের আগামী সিনেমার মুক্তি। যদিও কারণটা স্পষ্ট করেননি শাহরুখ বা প্রভাস কেউই।

Previous articleহা.মাসের ঘাঁটিতে পাল্টা হা.না! প্যালেস্টাইনিদের গাজার উত্তরাঞ্চল ছাড়ার সময়সীমা বেঁধে দিল ইজরায়েল
Next articleইজরায়েল ফেরত বাঙালিদের পাশে মুখ্যমন্ত্রী, দিল্লি ও নবান্নে খুলল কন্ট্রোলরুম