প্রথমায় শহরে রোনাল্ডিনহো, একনজরে ব্রাজিলিয়ান তারকার কলকাতার সফরসূচি

জানা যাচ্ছে,  সোমবার সকালে হোটেলে একটি মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠানের পর নিউটাউনে মার্লিন গ্রুপের অ্যাকাডেমির অনুষ্ঠানে যোগ দেবেন রোনাল্ডিনহো।

দুর্গাপুজোর আবহেই শহরে ব্রাজিলের তারকা প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো। রবিবার সন্ধ্যায় শহরে পা রাখার কথা ২০০২ বিশ্বকাপ জয়ী ফুটবলারের। কলকাতায় তাঁর কর্মসূচি শুরু সোমবার থেকে। ঠাসা সূচি রয়েছে ব্রাজিলের প্রাক্তন ফুটবলারের। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন রোনাল্ডিনহো।এবং দেবেন উপহারও।

জানা যাচ্ছে,  সোমবার সকালে হোটেলে একটি মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠানের পর নিউটাউনে মার্লিন গ্রুপের অ্যাকাডেমির অনুষ্ঠানে যোগ দেবেন রোনাল্ডিনহো। সেখানে নিজের নামাঙ্কিত ফুটবল অ্যাকাডেমিতে সুন্দরবন ও জঙ্গলমহলের দশ জন ফুটবল প্রতিভার সঙ্গে সময় কাটাবেন। এছাড়াও ঘন্টা খানেকের অনুষ্ঠান সেরে দুপুর বারোটা নাগাদ রোনাল্ডিনহো বেরিয়ে পড়বেন মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমি পুজো মন্ডপের উদ্দেশ্যে। এরপর যাবেন উত্তর কলকাতার আহিরিটোলা যুববৃন্দের পুজা মন্ডপে। এরপরই রোনাল্ডিনহো যাবেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে দেখা করতে। সন্ধ্যোয় ব্রাজিলের প্রাক্তন ফুটবলার যোগ দেবেন ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা ইমামির একটি ইভেন্টে। এরপর শহরের আরও দুটো পুজা মন্ডপে যাবেন রোনাল্ডিনহো।

ব‍্যস্ত সূচি জারি থাকবে মঙ্গলবারও। মঙ্গলবার সকাল থেকেই আবারও শহরে ঘুরবেন ম্যাজিশিয়ান। সকাল ১১ টায় সেন্ট জেভিয়ার্সের একটি অনুষ্ঠানে যোগ দেবেন রোনাল্ডিনহো। সূত্রের খবর, সেই অনুষ্ঠানে আসতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপর কলকাতা পুলিশের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। তারপর দুপুর দুটো নাগাদ সেখান থেকে বেরিয়ে যাবেন মহেশতলা। বাটা স্টেডিয়ামে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ডায়মন্ডহারবার এফসি ও শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচে অংশ নেবেন তিনি। দুপুর দুটো থেকে শুরু হবে ম‍্যাচ। মহেশতলা থেকে কলকাতা ফেরার পথে বিশ্বকাপজয়ী ফুটবলার যাবেন মন্ত্রী ফিরহাদ হাকিমের পুজো চেতলা অগ্রণীতে।

রোনাল্ডিনহো জানিয়েছেন তিনি শ্রীভূমি স্পোর্টিং, আহিরিটোলা যুবকবৃন্দ, বারুইপুর, গ্রিন পার্ক এবং রিষড়ার পুজোয় হাজির হবেন। ভারতে এসে তিনি ক্রিকেট শিখতে চান। বিশ্বে ক্রিকেট অত জনপ্রিয় না হলেও ভারতের ক্রিকেটের ক্রেজ উনি জানেন। জানেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথাও। তাঁর থেকেই ফুটবল তারকা ক্রিকেট শিখতে চান।

জানা গিয়েছে ১৮ অক্টোবর তিনি যাবেন ঢাকায়। রোনাল্ডিনহো নিজের ফেসবুক পোস্টে সেই খবর জানান। সেখানে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন।

আরও পড়ুন:ভারত-পাকিস্তান ম‍্যাচে ছিল না কোন পাক সমর্থক, আয়োজকের ওপর ক্ষুব্ধ পাকিস্তান

 

Previous articleনাম ভাড়িয়ে প্র.তারণার অভিযোগ! ভুয়ো আইনজীবীর পর্দাফাঁ.স পুলিশের
Next articleশারদোৎসবেও নিজের লোকসভা কেন্দ্রের পাশে অভিষেক, একগুচ্ছ কর্মসূচি