ইংল‍্যান্ড ম‍্যাচের আগে অন‍্য মেজাজে ভারতীয় দলের কোচ, ছবি পোস্ট বিসিসিআইয়ের

ভারতের পরের ম্যাচ রবিবার। মাঝে বেশ কিছু দিনের বিরতি পেয়ে মঙ্গলবার ছুটি কাটাল ভারতীয় দল। রাহুল দ্রাবিড় এবং বাকি কোচেরা গেলেন ত্রিউন্ড ট্রেক করতে।

চলতি একদিনের ক্রিকেট বিশ্বকাপে দুরন্ত ফর্মে ভারতীয় দল। এখনও পযর্ন্ত পাঁচ ম‍্যাচের মধ‍্যে পাঁচটির মধ‍্যেই জয় পেয়েছে রোহিত শর্মা-বিরাট কোহলিরা। ভারতের পরবর্তী ম‍্যাচ রবিবার ইংল‍্যান্ডের বিরুদ্ধে। আর তার ফাঁকে ছুটির মেজাজে টিম ইন্ডিয়ার কোচিং স্টিফ। ছিলেন না কোন ক্রিকেটার। যদিও একটি ছবিতে দেখা যাচ্ছে কে এল রাহুলকে।

ভারতের পরের ম্যাচ রবিবার। মাঝে বেশ কিছু দিনের বিরতি পেয়ে মঙ্গলবার ছুটি কাটাল ভারতীয় দল। রাহুল দ্রাবিড় এবং বাকি কোচেরা গেলেন ত্রিউন্ড ট্রেক করতে। টানা ক্রিকেটের মাঝে দ্রাবিড়েরা মন তরতাজা করতে চলে গেলেন পাহাড়ে। সেই ছবি পোস্ট বিসিসিআই।

এদিন বিসিসিআই যে ভিডিও পোস্ট করে, সেখানে দেখা যায় কোচ দ্রাবিড়, ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর এবং আরও সাপোর্ট স্টাফেরা ট্রেক করছেন। ছবির মতো সুন্দর একটি গ্রাম ত্রিউন্ড। সেখান থেকে ধৌলাধর পর্বতমালা দেখা যায়। কোচেরা গেলেও ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয়নি। এর পর দ্রাবিড় বলেন, “পাথরের উপর দিয়ে হেঁটে এখানে উঠতে হয়। ক্রিকেটারদের বিশ্বকাপের মাঝে এখানে নিয়ে আসা উচিত হত না। চোট পাওয়ার আশঙ্কা থাকত। তাই ওদের আনা হয়নি। তবে চাইব যখন খেলা থাকবে না, তখন ওরা এসে এখানে ঘুরে যাক। বেশ চ্যালেঞ্জিং ট্রেক ছিল।” ওপরদিকে ব্যাটিং কোচ রাঠৌর বলেন, “শেষ আধ ঘণ্টা বেশ কঠিন ছিল। কিন্তু এখানে এসে যে দৃশ্য দেখলাম, তাতে মন ভরে গিয়েছে। সব কিছুই করা যায় এই দৃশ্য দেখার জন্য।”

এদিকে এই ভিডিওর পরই কে এল রাহুল একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে নদীতে স্নান করছেন তিনি। সঙ্গে দ্রাবিড়েরা। সেই ছবি পোস্ট করে রাহুল লেখেন, “প্রকৃতির বুকে ঠান্ডা জলে ডুব দেওয়ার থেকে ভাল কিছু হতেই পারে না।”

আরও পড়ুন:অভিনব ভাবনা, বিশ্বকাপে এই স্টেডিয়ামে আসলেই মিলবে বিনামূল্যে খাবার

Previous articleকো.ভিডকে ছাপিয়ে যেতে পারে, চিনের হাইনান দ্বীপে নতুন ৮ ভা.ইরাসের হদিশ!
Next articleউধাও প্রতিরক্ষামন্ত্রী- বিদেশমন্ত্রী! র.হস্যের মাঝে এবার আরও দুজনকে সরিয়ে দিল চিন