ভোট প্রচারে পেটে ছু.রি মা.রা হল সাংসদকে, হাসপাতালে চিকিৎসাধীন রেড্ডি

বিপুল জনসমাগমের মাঝেই ঘটে গেল এমন ভয়ঙ্কর ঘটনা। সোমবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার সিদ্দিপেট জেলায়।

তেলেঙ্গানায় সামনেই বিধানসভা নির্বাচন। তার আগে জোর কদমে চলছে প্রচার। প্রচারে নেমেছেন শাসক ও বিরোধী দলের নেতারাও। এরমধ্যেই এক ভয়াবহ ঘটনা ঘটে গেল। তেলেঙ্গানার শাসকদল তথা ভারত রাষ্ট্র সমতির সাংসদ কোথা প্রভাকর রেড্ডিকে প্রকাশ্যে পেটে ছুরি মারা হল। বিপুল জনসমাগমের মাঝেই ঘটে গেল এমন ভয়ঙ্কর ঘটনা। সোমবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার সিদ্দিপেট জেলায়।

সিদ্দিপেট জেলার মেদাক লোকসভা কেন্দ্রের সাংসদ রেড্ডি। সূত্রের খবর, এদিন সুরামপল্লি গ্রামে দলীয় প্রার্থী দুব্বাকের সমর্থনে প্রচারে বেরোন প্রভাকর। তখন ভিড়ের মধ্যে এক ব্যক্তি আচমকাই সাংসদের পেটে ছুরি ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে, সাংসদ হাত দিয়ে পেটের ক্ষত জায়গাটি ধরে গাড়িতে উঠছেন। সিদ্দিপেটের পুলিশ কমিশনার জানিয়েছেন, “সাংসদ প্রভাকর রেড্ডিকে গাজেওয়েলে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তিনি আপাতত বিপন্মুক্ত।”

এদিকে যে ব্যক্তি সাংসদের পেটে ছুরিকাঘাত করেছে, তাকে ইতিমধ্যেই পাকড়াও করেছে পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত থাকা জনতারাই গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। তাকে হেফাজতে নিয়ে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। তবে এই ভোট প্রচারের মধ্যে কেন বিআরএস সাংসদকে ছুরিকাঘাত করা হল তা নিয়ে খোঁজ খবর চলছে।

Previous articleউৎসব শেষ হলেও ছুটির রেশ কাটল না সরকারি দফতরে, একনজরে কবে কবে বন্ধ!
Next articleজ্যোতিপ্রিয়র স্বাস্থ্য প.রীক্ষার রিপোর্ট জমা আদালতে, কম্যান্ড হা.সপাতালের আর্জি ফের খারিজ