ইংল‍্যান্ডের বিরুদ্ধে দরন্ত জয় পেয়ে বোলারদের প্রশংসায় ভাসলেন রোহিত

ম‍্যাচ শেষে তাই বোলারদের প্রশংসায় ভাসলেন ভারত অধিনায়ক। ম‍্যাচ শেষে রোহিত বলেন," আমরা বরাবর ভাল বল করছি।

চলতি বিশ্বকাপে দুরন্ত ফর্মে ভারতীয় দল। এখনও পযর্ন্ত ছ’টার মধ‍্যে ছটাতেই জয় টিম ইন্ডিয়ার। চলতি বিশ্বকাপে দলের ব‍্যাটার থেকে বোলার সবাই রয়েছে নিজের সেরা ফর্মে। যার ফলে বিশ্বকাপে দুরন্ত ছন্দে ছুটছে টিম ইন্ডিয়া।

গতকাল লখনৌতে ইংল‍্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিল রোহিত শর্মার দল। সেই ম‍্যাচে ইংরেজদের ১০০ রানে হারায় টিম ইন্ডিয়া। সৌজন্যে বোলারদের দাপট। ম‍্যাচ শেষে তাই বোলারদের প্রশংসায় ভাসলেন ভারত অধিনায়ক। ম‍্যাচ শেষে রোহিত বলেন,” আমরা বরাবর ভাল বল করছি। আমাদের বোলারেরা সবাই অভিজ্ঞ। এখানকার পরিবেশে কীভাবে বল করতে হয় সেটা ওরা ভাল ভাবেই জানে। পরিবেশ কাজে লাগিয়েছে শামি ও বুমরাহরা। কুলদীপও খুব ভাল বল করেছে। আমাদের বোলিং আক্রমণ এবারের বিশ্বকাপের অন্যতম সেরা আক্রমণ। ধারাবাহিক ভাবে আমরা ভাল খেলছি। আশা করছি আগামী দিনেও এ ভাবেই খেলতে পারব।”

এদিকে ইংল‍্যান্ডের বিরুদ্ধে ৮৭ রান করে ম‍্যাচের সেরা হয়েছেন রোহিত। ম‍্যাচ সেরার পুরস্কার নিয়ে ভারত অধিনায়ক বলেন,” উইকেট খুব একটা সহজ ছিল না। তারপরেও ইনিংসের মাঝে আমার মনে হয়েছিল, ৩০ রান কম হয়েছে। কারণ, রাতের দিকে শিশির পড়ছিল। ব্যাটে বল ভাল আসছিল। তাই চিন্তায় ছিলাম। প্রথম ১০ ওভারেই বুঝতে পেরেছিলাম এই উইকেটে দ্রুত রান করা যাবে না। সেই কারণে যত বেশি সম্ভব বল খেলার চেষ্টা করেছি। কয়েকটা উইকেট পড়ে যাওয়ার পরে রাহুল ও সূর্যকুমার-এর সঙ্গে জুটি বেঁধেছি। তবে ইতিবাচক থাকার চেষ্টা করেছি। কিন্তু খারাপ সময়ে আউট হয়ে গিয়েছি। আরও বেশি ক্ষণ খেলার চেষ্টা করেছিলাম।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleবের করা আনা হল ICU থেকে! কেমন আছেন জ্যোতিপ্রিয় মল্লিক?
Next articleমিলল না জামিন! সুপ্রিম রায়ে অ.স্বস্তি বাড়ল মণীশ সিসোদিয়ার