আজ ইডেনে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, আটে আট লক্ষ‍্য রোহিতদের

তাই রবিবার লড়াই শীর্ষে থেকে সেমিফাইনালে যাওয়ার। এবারের প্রতিযোগিতার দ্বিতীয় ধারাবাহিক দল দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের বিরুদ্ধে  ইডেনে জয়ের ধারা বয়ে নিয়ে যাওয়ায় লক্ষ‍্য রোহিত শর্মাদের।

আজ ইডেনে মহারণ। রবিবার ক্রিকেটের নন্দনকাননে মুখোমুখি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। ম‍্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে। টিকিটের হাহাকার ক্রিকেটপ্রেমীদের মধ‍্যে। আটে আট লক্ষ‍্য ভারতের। বিশ্বকাপের সেমিফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে ভারত। তাই রবিবার লড়াই শীর্ষে থেকে সেমিফাইনালে যাওয়ার। এবারের প্রতিযোগিতার দ্বিতীয় ধারাবাহিক দল দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের বিরুদ্ধে  ইডেনে জয়ের ধারা বয়ে নিয়ে যাওয়ায় লক্ষ‍্য রোহিত শর্মাদের।

চলতি বিশ্বকাপে সেরা ফর্মে ভারতীয় দল। ব‍্যাটিং থেকে বোলিং। সবক্ষেত্রেই নিজেদের সেরা ফর্মে।তবে ইডেনে ম‍্যাচের আগে শনিবার ধাক্কা খায় টিম ইন্ডিয়া। চোটের জন‍্য ছিটকে যান হার্দিক পান্ডিয়া। দলে আসেন প্রসিদ্ধ কৃষ্ণা। অলরাউন্ডার হার্দিকের বদলি হিসাবে কেন পেসার প্রসিদ্ধকে নেওয়া হল তা নিয়ে মুখ খুললেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। ম‍‍্যাচের আগে ভারতীয় কোচ বলেন,”আমাদের রিজার্ভে তিন ধরনের পরিবর্ত ছিল। একজন স্পিনের, একজন ব্যাটারের ও একজন বোলিং অলরাউন্ডারের। আমরা ঠিক করেছিলাম, কোনও ক্রিকেটার চোট পেলে যাকে দরকার তাকেই পরিবর্ত হিসাবে নেওয়া হবে। দলের ভারসাম্য ঠিক রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম।”

এরপরই দ্রাবিড় আরও বলেন,”শার্দূল আর অশ্বিন তো অলরাউন্ডার হিসাবে আছেই। তাহলে আর অলরাউন্ডার নিয়ে কী লাভ? সেই কারণেই প্রসিদ্ধকে নেওয়া হয়েছে।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleফের ভূ.মিকম্প নেপালে! রবিবারও কাঁপল কাঠমান্ডুর মাটি, কম্পন আফগানিস্তানেও
Next articleআজকের দিনে কী ঘটেছিল জানেন কি?