ধৌলি এক্সপ্রেসে আ.গুন আ.তঙ্ক! শালিমার থেকে পুরী যাওয়ার পথে বি.পত্তি

সোমবার সকাল ৯.১৫ মিনিট নাগাদ শালিমার থেকে ছাড়ে ট্রেনটি। আন্দুল স্টেশন পেরোতেই ট্রেনের ব্রেকে সমস্যা দেখা দেয়। এরপর এমার্জেন্সি ব্রেক কষে আন্দুল-সাঁকরাইল স্টেশনের মাঝে ট্রেনটি থামিয়ে দেন চালক।

ধৌলি এক্সপ্রেসে (Dhauli Express) আচমকাই বিপত্তি। সোমবার সকালে শালিমার (Shalimar) থেকে পুরী (Puri) যাওয়ার পথে আন্দুল-সাঁকরাইল স্টেশনের মাঝে আচমকাই দাঁড়িয়ে পড়ে ট্রেনটি। এরপরই বগির নীচ থেকে গলগল করে ধোঁয়া বের হতে দেখা যায়। তবে কিছুক্ষণের মধ্যেই সমস্যার সমাধান করা গিয়েছে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

সোমবার সকাল ৯.১৫ মিনিট নাগাদ শালিমার থেকে ছাড়ে ট্রেনটি। আন্দুল স্টেশন পেরোতেই ট্রেনের ব্রেকে সমস্যা দেখা দেয়। এরপর এমার্জেন্সি ব্রেক কষে আন্দুল-সাঁকরাইল স্টেশনের মাঝে ট্রেনটি থামিয়ে দেন চালক। এরপরই ট্রেনের নীচ থেকে গলগল করে ধোঁয়া বের হতে শুরু করে। তবে কালো ধোঁয়া দেখেই আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। অনেকে ভয়ে ট্রেন থেকেও নেমে পড়েন। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী আপাতত ট্রেনটির মেরামতির কাজ শেষ হয়েছে এবং পুরীর উদ্দেশে রওনা দিয়েছে বলে খবর। কিন্তু ঠিক কী কারণে এই আগুন লাগল তা জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। রেল কর্তৃপক্ষের বক্তব্য, ট্রেনে আগুন লাগেনি। এটি কোনও গুরুতর ঘটনাও নয়। ট্রেনটিতে যে সমস্যা হয়েছিল, রেলের পরিভাষায় তার নাম ব্রেক বাইন্ডিং। এর ফলে ট্রেনের ব্রেক আটকে যায়। চাকার সঙ্গে তার ঘর্ষণে ধোঁয়া এবং অগ্নিস্ফুলিঙ্গ তৈরি হয়। একে সাধারণ ঘটনা বলে উল্লেখ করেছেন রেল কর্তৃপক্ষ।

 

 

 

Previous articleতৃণমূল নেতাকে হু.মকি চিঠি কে.এলও-র! তুফানগঞ্জে গ্রে.ফতার ১
Next articleযোগী রাজ্যে হোমস্টেতে জোর করে ম.দ খাইয়ে যুবতীকে গ.ণধর্ষণ