সেমিফাইনালের টিকিট নিয়ে কা.লোবাজারি,একটি টিকিট বিকোচ্ছে আড়াই লক্ষ টাকায় !

বিশ্বকাপ সেমিফাইনালের টিকিট নিয়ে ব্যাপক কালোবাজারি চলছে মুম্বইতে। ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে ম্যাচের টিকিটও।

বিশ্বকাপ সেমিফাইনালের টিকিট নিয়ে কালোবাজারি তুঙ্গে।একটি টিকিটের দাম কোথাও আড়াই লক্ষ টাকা! কোথাও আবার টিকিটের দাম এক লক্ষ টাকা। বিশ্বকাপ সেমিফাইনালের টিকিট নিয়ে ব্যাপক কালোবাজারি চলছে মুম্বইতে। ইতিমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে ম্যাচের টিকিটও।

প্রসঙ্গত, বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপ সেমিফাইনাল খেলতে নামবে ভারত ও নিউজিল্যান্ড। মুম্বই পুলিশ সূত্রে খবর, একটি টিকিটের জন্য আড়াই লক্ষ টাকা পর্যন্ত দর হেঁকেছিলেন ধৃত। হোয়াটসঅ্যাপের মাধ্যমেই এই কালোবাজারি চলছিল। এই কালোবাজারি চক্রে আরও কেউ রয়েছে কিনা, সেই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পরের দিনই মুম্বই  থেকে ধরা পড়ে আরও এক ব্যক্তি। এক লক্ষ ২০ হাজার টাকায় সেমিফাইনাল ম্যাচের টিকিট বিক্রি করছিলেন রোশন গুরুবাখসানি নামে এক ব্যক্তি। তাঁর থেকে দুটি টিকিট উদ্ধার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। তবে কালোবাজারিতে অভিযুক্ত দুই ব্যক্তির মধ্যে কোনও যোগ রয়েছে কিনা তা এখনও জানা যায়নি।টিকিট কেনার সময়ে ক্রিকেটপ্রেমীদের সতর্ক থাকতে বলা হয়েছে পুলিশের তরফ থেকে।

Previous articleক্ষুদ্র শিল্পে গতি আনতে ভবিষ্যৎ ক্রেডিট কার্ডের মাধ্যমে ৫০০ কোটি টাকার বিনিয়োগের লক্ষ্য রাজ্যের
Next articleগাজার পার্লামেন্ট দখল ইজরায়েলি সেনার, হামাসকে নির্মুলের অঙ্গীকার নেতানিয়াহুর