বিশ্বকাপের ফাইনালে টিম ইন্ডিয়া, প্রশংসায় মহারাজ, বিরাট-শামিকে নিয়ে কী বললেন তিনি?

ওপরদিকে ম‍্যাচে ৭ উইকেট নিয়েছেন মহম্মদ শামি। আর ভারতীয় দলের এই পারফরম্যান্সেই মুগ্ধ টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

বুধবার একদিনের ক্রিকেট বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত জয় পায় ভারতীয় দল। সৌজন্যে বিরাট কোহলি-শ্রেয়স আইয়র-মহম্মদ শামি দুরন্ত পারফরম্যান্স। গতকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিরাট শতরান করতেই নজির গড়েন। ৫০ তম শতরান করে টপকে যান সচিন তেন্ডুলকরকে। ওপরদিকে ম‍্যাচে ৭ উইকেট নিয়েছেন মহম্মদ শামি। আর ভারতীয় দলের এই পারফরম্যান্সেই মুগ্ধ টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। বিরাট থেকে শামি, গোট ভারতীয় দলের প্রশংসায় মাতেন মহারাজ।

বিরাট যখন শতরান করেন, তখন সৌরভ গঙ্গোপাধ্যায় ইডেন গার্ডেন্সে। সেই সময় মহারাজ বলেন,” এই কাজ করে দেখানো সত্যিই খুব কঠিন। কোহলি প্রমাণ করে দিল যে, ও এখনও শেষ হয়ে যায়নি। অসাধারণ কৃতিত্ব।” দলের প্রশংসা করে সৌরভ বলেন, “ভারতের অবিশ্বাস্য ক্রিকেট খেলছে এখন। রোহিত শর্মা, শুভমন গিল, শ্রেয়স আইয়ার যাদের কথাই বলুন কম বলা হবে। সম্পূর্ণ দল বলতে যা বোঝায় ভারত ঠিক তাই। এই দলে অনেক প্রতিভা রয়েছে।”

এরপর রাতে শামির প্রশংসায় মাতেন মহারাজ। ভারতের ম‍্যাচ জয়ের পর নিজের সোশ্যাল মিডিয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায় লেখেন,” পাটা পিচে একের পর এক উইকেট। আর একটাই পাঁচ উইকেট নেওয়া বাকি রয়েছে তোমার। সেটা হবে আহমেদাবাদে। এই মুহূর্তে বিশ্বের সেরা বোলার। শুভেচ্ছা টিম ইন্ডিয়া। এ বারের বিশ্বকাপে তোমাদের পারফরম্যান্সকে কিছুর সঙ্গেই তুলনা করা চলে না।”

আরও পড়ুন:বিশ্বকাপের ইতিহাসে একাধিক নজির! শামির ‘অবিশ্বাস্য’ পারফরম্যান্সকে কুর্নিশ অভিষেকের

Previous articleসংসদে প্রশ্নোত্তরের নিয়মে বড়সড় বদল! শীতকালীন অধিবেশন থেকেই চালু হওয়ার সম্ভাবনা
Next articleজমি বি.বাদের জের! ভাইফোঁটায় দিদির শ্বশুরবাড়ি গিয়ে ম.র্মান্তিক পরিণতি ভাইয়ের