বিশ্বকাপের ফাইনালে থাকছে না তো বৃষ্টির ভ্রুকুটি, কি বলছে আবহওয়া?

জানা যাচ্ছে রবিবার বৃষ্টি হওয়ার সম্ভাবনা একেবারেই নেই আহমেদাবাদে। পরিস্কার আকাশ থাকবে, তবে সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে পারে আদ্রতা।

আগামিকাল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। এই ম‍্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে। টিকিটও হাউসফুল। তবে এরই মধ‍্যে ক্রিকেটপ্রেমীদের মধ‍্যে প্রশ্ন উঠেছে যে এই হাইভোল্টেজ ম‍্যাচে থাকবে না তো বৃষ্টির ভ্রুকুটি। জানা যাচ্ছে আবহওয়া অফিস জানাচ্ছে রবিবার আহমেদাবাদে বৃষ্টি হওয়ার সম্ভাবনা একেবারেই নেই।

জানা যাচ্ছে রবিবার বৃষ্টি হওয়ার সম্ভাবনা একেবারেই নেই আহমেদাবাদে। পরিস্কার আকাশ থাকবে, তবে সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে পারে আদ্রতা। সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেন্টিগ্রেড এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৯ ডিগ্রি সেন্টিগ্রেড। আর এই খবরে কিছুটা স্বস্তি পেয়েছে ক্রিকেটপ্রেমীরা।

এদিকে আহমেদাবাদের পিচ নিয়ে উঠছে বিতর্ক। বিতর্ক ওঠে যে এই পিচ পুরনো। যা নিয়ে শেষমেশ মুখ খুলেছেন দু’দলের অধিনায়ক। এই নিয়ে ভারত অধিনায়ক বলেন, “পাকিস্তানের বিরুদ্ধে যে পিচে খেলেছিলাম সেই পিচের থেকে এই পিচে ঘাস খানিকটা বেশি আছে। সেই ম্যাচের পিচ দেখে আরও শুকনো লাগছিল। এই পিচে খানিকটা প্রাণ আছে। ” ওপরদিকে অজি অধিনায়ক প‍্যাট কামিন্স বলেন,” এই সবে পিচটা দেখলাম। আমি খুব ভালো পিচ পড়তে পারি না। তবে দেখে বেশ শক্ত মনে হচ্ছে। আহমেদাবাদের মাঠকর্মীরা সবে পিচে জল দিয়েছে। হাতে আরও ২৪ ঘণ্টা আছে। তারপর দেখা যাক কী হয়। দেখে বেশ ভালো পিচ মনে হচ্ছে। এরপরই পরেই কামিন্স বলেন, “হ্যাঁ, এই পিচটা আগে ব্যবহৃত হয়েছিল। পাকিস্তান একটা ম্যাচ এই পিচে খেলেছিল।”

Previous articleকোথায় কত কেন্দ্রীয় বা.হিনী? লোকসভা নির্বাচনের আগে কমিশনকে থানা ভিত্তিক রিপোর্ট পাঠাচ্ছে নবান্ন
Next articleআদালতে যাওয়ার পথে পাঞ্জাবে পুলিশ আধিকারিককে গু.লি করে খু.ন!