বিশ্বকাপ জয়ের পরই ভারতবাসীর কাছে ক্ষমা চাইলেন ওয়ার্নার, কিন্তু কেন?

রবিবার ভারত ম‍্যাচ হেরে যাওয়ার পর এক ভারতীয় সমর্থক সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, প্রিয় ডেভিড ওয়ার্নার, আপনি ১০০ কোটিরও বেশি মানুষের হৃদয় ভেঙে দিয়েছেন।"

ভাতরবাসীর কাছে ক্ষমা চাইলেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বসেছিল ২০২৩ আইসিসি একদিনের বিশ্বকাপের আসর। সেই ম‍্যাচে ভারতকে ৬ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। এই ম‍্যাচের পরই ভারতবাসীর কাছে ক্ষমা চান ওয়ার্নার।

রবিবার ভারত ম‍্যাচ হেরে যাওয়ার পর এক ভারতীয় সমর্থক সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, প্রিয় ডেভিড ওয়ার্নার, আপনি ১০০ কোটিরও বেশি মানুষের হৃদয় ভেঙে দিয়েছেন।” এর এই টুইটের উত্তরে ওয়ার্নার লেখেন, “আমি ক্ষমা চাইছি। দুর্দান্ত একটা ম্যাচ খেললাম। খুব ভাল পরিবেশ ছিল। ভারত খুব ভাল একটা প্রতিযোগিতা আয়োজন করেছে। সকলকে ধন্যবাদ।” ওয়ার্নারের এই পোস্টে অনেকেই নানা মন্তব্য করছেন। যদিও ওয়ার্নারের উত্তরের পর সেই সমর্থক নিজের পোস্ট মুছে দেন। ফলে ওয়ার্নারের পোস্টটিও মুছে যায়।

যদিও রবিবার ম‍্যাচের পর ওয়ার্নার তাঁর সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন,”প্রথমে আমি একটি অবিশ্বাস্য বিশ্বকাপ আয়োজনের জন্য ভারতকে ধন্যবাদ জানাতে চাই। এই ইভেন্টগুলির জন্য যে প্রচেষ্টা করা হয়েছে, তা সত্যিই দারুণ। পর্দার আড়ালে জড়িত সকল ব্যক্তি- গ্রাউন্ড স্টাফ, ড্রেসিংরুমের লোকজন, রান্নাঘরের কর্মী, শেফ, হোটেল স্টাফ, নিরাপত্তা, পুলিশ, ইভেন্ট সংগঠক- তালিকায় অনেক লম্বা। তবে সকলকে ধন্যবাদ জানাতে চাই। বিশেষ করে ক্রিকেট ভক্তদের।”

আরও পড়ুন:বিশ্বকাপ হারের পর ভারতীয় ড্রেসিংরুমে গিয়েছিলেন প্রধানমন্ত্রী, কী বললেন রোহিত-বিরাটদের?

 

Previous article২ বছরের মধ্যেই বাংলায় নয়া হাসপাতাল! BGBS-র প্রথম দিনেই বড় ঘোষণা দেবী শেঠির
Next articleহিন্দু মন্দিরগুলিতে হামলার ষড়যন্ত্র খালিস্তানিদের: দ্রুত পদক্ষেপের আর্জি কানাডার সাংসদের