সম্পত্তির ভাগ বাটো.য়ারা শুরু বচ্চন পরিবারে! শ্বেতাকে ‘বিশেষ’ উপহার অমিতাভের

শ্বেতা আর অভিষেক পত্নীর সম্পর্ক যে ভাল নয় সে কথা সকলেই জানেন। শাশুড়ি জয়া বচ্চনের (Jaya Bachchan) সঙ্গেও অ.ম্ল মধুর সম্পর্ক প্রাক্তন বিশ্ব সুন্দরীর।

বচ্চন পরিবারের (Bachchan Family) ভাঙ্গন ক্রমশ তীব্র হচ্ছে। সম্প্রতি আরাধ্যা বচ্চনের (Aradhya Bachchan) জন্মদিনে সকলকে একফ্রেমে দেখা গেলেও দূরত্বের ফাটল চোখ এড়াচ্ছে না বি-টাউনের।ঘটনাবহুল অমিতাভের অন্দরমহল(Amitabh Bachchan’s family)। বচ্চনদের বাড়ির দীপাবলির (Diwali Celebration) পুজোতেই গরহাজির ছিলেন বৌমা ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। মেয়েকে নিয়ে দীপাবলির আগেই শহর ছাড়েন তিনি। স্ত্রীর সঙ্গে সেভাবে যোগাযোগ রাখছেন না অভিষেক (Abhishek Bachchan) বলে কানাঘুষো শোনা যাচ্ছে। আবার চলতি বছরের দীপাবলিতে বিগ বি নাকি মেয়ে শ্বেতাকে (Sweta Bachchan) ‘প্রতীক্ষা’ উপহার দিয়েছেন বলে খবর। বাবা হরিবংশ রাই বচ্চনের থেকে পাওয়া এই বাংলো এবার মেয়ের নামে লিখে দিলেন বলিউডের মেগাস্টার। তাহলে কি সম্পত্তির ভাগ বাটোয়ারা শুরু হয়ে গেল? সেই কারণেই কি দূরত্ব বাড়াচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন?

শ্বেতা আর অভিষেক পত্নীর সম্পর্ক যে ভাল নয় সে কথা সকলেই জানেন। শাশুড়ি জয়া বচ্চনের (Jaya Bachchan) সঙ্গেও অম্ল মধুর সম্পর্ক প্রাক্তন বিশ্ব সুন্দরীর। কিন্তু বচ্চন পরিবারে ছেলের থেকেও মেয়ে শ্বেতাকে বেশি গুরুত্ব দেন জয়া-অমিতাভ দুজনেই। সেই মেয়ের নামেই ‘প্রতীক্ষা’ বাংলো লিখে দেওয়ায় অনেকেই ভাঙ্গনের ইঙ্গিত দেখতে পাচ্ছেন। আগে বাবা-মায়ের সঙ্গে এই বাড়িতেই থাকতেন অমিতাভ। প্রতীক্ষায় দু’টি অংশ রয়েছে। একটি ৮৯০.৪৭ স্কোয়্যার ফুট,অন্যটি ৬৭৪ স্কোয়্যার ফুট। গত ৮ নভেম্বর গিফ্ট ডিড সই করা হয়েছে বলেই খবর। বাংলোর আনুমানিক মূল্য প্রায় পঞ্চাশ কোটি টাকা। এই নিয়ে অভিষেকের তরফে কোনও মন্তব্য না করা হলেও, ঐশ্বর্যর দূরে সরে থাকার পেছনে এই ফ্যাক্টর কাজ করছে কিনা তা নিয়ে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়েছে।

Previous articleফের খাবারে ফ.তোয়া যোগীরাজ্যে! হঠাৎ কেন আ.মিষে নি.ষেধাজ্ঞা
Next articleমিড ডে মিলে সি.বিআই, দলনেত্রীর বিরুদ্ধে এফ.আইআর! শুভেন্দুকে মো.ক্ষম জবাব তৃণমূলের