বাড়িতেই ঘরোয়া আসরে আইনি বিয়ে পরমব্রত-পিয়া, পাতে বাঙালি মেনু

স্যোশাল মিডিয়া বোমা ফেটেছিল রবিবার রাতে। সোমবারই বিয়ে করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। তবে, বিষয়টি নিয়ে চূড়ান্ত গোপনীয়তা বজায় রাখতে চেয়েছিলেন পাত্র-পাত্রী, এমনকী তাঁদের ঘনিষ্ট মহলও ছিল স্পিকটি নট। তবে, খবর চাপা থাকেনি সংবাদ মাধ্যমের কাছে। সোমবার যোধপার্কে পরমব্রতর বাড়িতেই চারহাত এক হল। আইনি বিয়ে হল পরমব্রত-পিয়ার। উপস্থিত ছিলেন একেবারেই ঘনিষ্ট আত্মীয় ও বন্ধুরা।

সূত্রের খবর, লালপাড় হালকা রঙের বেনারসিতে সেজেছিলেন পিয়া। পরমের পরনে ছিল ম্যাচিং সিল্কের পাঞ্জাবী ও চুড়িদার। সই করেই বিয়ে সারেন তাঁরা। তবে, পাতে ছিল বাঙালি মেনু। ভাত, বিভিন্ন ধরনের মাছ, পাঁঠার মাংস। আর রকমারি মিষ্টি। দুপুরে বিয়ে সেরে রাতে শহরের এক অভিজাত হোটেল ডিনারে যাওয়ার কথা নবদম্পতির। তবে কি রিসেপশন হবে না! হবে। কিছু পরেই বিশাল প্রীতিভোজের আয়োজন করা হবে বলে পারিবারিক সূত্রে খবর।

অনেকদিন ধরেই কানাঘুষো ছিল পরম ও পিয়ার সম্পর্কের। সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বেশ কয়েক বছর ধরেই প্রেম করছিলেন অভিনেতা তথা চিত্র পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। অনুপমের সঙ্গে বিয়ে ভাঙার কারণও না কি সেটাই।  তবে, এই বিষয়ে কোনও দিনই পরমব্রত বা অনুপম বা পিয়া কেউই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। অন্যদিকে পিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের আগে বিদেশিনী ইকার সঙ্গে দীর্ঘদিন লিভ ইন রিলেশনশিপে ছিলেন পরম। তবে, লকডাউনের সময়ই সেই সম্পর্কে ছেদ পড়ে। কিন্তু স্টুডিয়ো পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছিল টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার এবার সিঙ্গল তকমা ঘোচাতে চলেছেন। আজই বান্ধবী পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি। পরম-পিয়াকে নতুন জীবনের শুভেচ্ছা।


Previous articleনাকে ব্যান্ড-এইড, গালে কাটার দাগ, চোখে কালো ছোপ, ছবি পোস্ট করলেন বিরাট , কি হলো কোহলির?
Next articleরেশন দোকানের ওজনে কা.রচুপি ধরতে নতুন যন্ত্র বসাচ্ছে খাদ্য দফতর