ঘুচতে চলেছে সিঙ্গল তকমা! সোমেই সাত পাকে বাঁধা পড়ছেন পরম-পিয়া

অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। এবার পাকাপাকি সেই রহস্যের কিনারা হতে চলেছে। সোমবারই সঙ্গীতশিল্পী অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা তথা চিত্র পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। হ্যাঁ, আজই সেই মাহেন্দ্রক্ষণ। কিন্তু, এই বিষয়ে কোনও দিনই পরমব্রত বা অনুপম কিংবা পিয়া কেউই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। তবে স্টুডিয়ো পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার পরমব্রত চট্টোপাধ্যায় এবার সিঙ্গল তকমা ঘোচাতে চলেছেন। সোমবার, ২৭ নভেম্বর বান্ধবী পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকের বন্ধনে বাঁধা পড়তে চলেছেন।

সূত্রের খবর, একেবারে ঘনিষ্ঠ মহলের কয়েকজনকে নিয়েই বিয়ে সারবেন পরম-পিয়া। তবে এদিন ইন্ডাস্ট্রির কেউই এই বিয়েতে উপস্থিত থাকছেন না। সোমবার সন্ধ্যায় অফিসিয়ালি জীবনের নতুন অধ্যায় শুরুর পরই অনুষ্ঠানিকভাবে সম্পর্কে সিলমোহর দেবেন পরমব্রত-পিয়া। উল্লেখ্য, অনুপম রায়ের সঙ্গে পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদের সময় উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়েরই নাম। যদিও এই প্রসঙ্গে তিনজনই একেবারে মুখ খুলতে চাননি। তবে ২৭ নভেম্বর সব জল্পনার অবসান ঘটিয়ে চার হাত এক হতে চলেছে টলি ইন্ডাস্ট্রির লাভ বার্ডসের, সূত্র মারফৎ এমনটাই খবর। অন্যদিকে পিয়ার সঙ্গে সম্পর্কের গুঞ্জনের আগে বিদেশিনী ইকার সঙ্গে দীর্ঘদিন লিভ ইন রিলেশনশিপে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

তবে এখানেই শেষ নয়, সংগীতশিল্পী অনুপমের সঙ্গে পিয়ার বিচ্ছেদের এক বছর আগে থেকেই পরমব্রতকে মন দিয়েছেন তিনি। তাঁদের প্রেমচর্চা এক সময়ে সংবাদ শিরোনামে উঠে আসে। শুধু তাই নয়, মাঝখানে একবার রটে যায় মুম্বাই গিয়ে নাকি তাঁরা বিয়েও সেরে ফেলেছেন। কিন্তু তা একেবারেই ঠিক নয়। সোমবার সন্ধেয় জীবনের নয়া ইনিংস শুরু করছেন পিয়া ও পরম। এখন বিশ্ব বাংলা সংবাদের তরফে দুজনকেই নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা।

 

 

 

 

Previous articleআজকের দিনে কী কী ঘটেছিল? চলুন দেখে নেওয়া যাক
Next articleচি.ন্তা বাড়াচ্ছে নিম্নচাপ! বুধবার থেকেই রাজ্যে হাওয়া বদলের পূর্বাভাস হাওয়া অফিসের