টেটের দিনেই গীতাপাঠ, পরীক্ষার্থীদের সুবিধার জন্য বাড়তি যানবাহনের ব্যবস্থা রাজ্যের

আগামী ২৪ ডিসেম্বর রাজ্যের প্রাথমিকে টেট পরীক্ষা। ৩ লক্ষেরও বেশি পরীক্ষার্থী এবার টেট পরীক্ষায় বসবেন। দুপুর ১২ টা থেকে পরীক্ষা শুরু হবে। পরীক্ষার্থীরা নির্বিঘ্নে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে পারে, তা নিয়ে সতর্ক প্রশাসন। একজন পরীক্ষার্থীরও যাতে পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে দেরি না হয়, তার জন্য বা সমস‌্যা না হয়, তার জন্য আগেভাগেই পরিবহণ দফতরকে বাড়তি বাসের ব‌্যবস্থা করার নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ‌্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।

নবান্নে টেট পরীক্ষার আয়োজন নিয়ে মুখ‌্যসচিব এইচ কে দ্বিবেদীর উপস্থিতিতে একটি উচ্চ পর্যায়ের বৈঠক করেন। সেখানে একাধিক সিদ্ধান্ত হয়েছে। তবে সবথেকে বেশি জোর দেওয়া হয়েছে পরিবহণ ব‌্যবস্থার উপর। কারণ, ওইদিনই রাজ্যে রয়েছে গীতাপাঠ অনুষ্ঠান। যেখানে হাজির থাকার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

কলকাতায় এই অনুষ্ঠান হলেও রাজ্যের বিভিন্ন জেলা থেকে প্রচুর লোকসমাগম হবে বলেই মনে করা হচ্ছে। তার জেরে প্রভাব পড়তে পারে যাতায়াত ব্যবস্থায়। অন্যদিকে, টেটের মতো গুরুত্বপূর্ণ পরীক্ষার দিন তাই পরিবহণে বিশেষ নজর দিয়ে বাস ও অন্যান্য গাড়ি যেমন রাস্তায় বেশি করে নামাতে বলা হয়েছে, ঠিক একইভাবে পাশাপাশি বাড়তি ট্রেন-মেট্রো চালানোর আবেদনও করা হতে পারে রাজ্যের তরফে।

506538 size-full” src=”https://bbs.s3.ap-south-1.amazonaws.com/wp-content/uploads/2022/06/09085910/IMG-20220608-WA0218.jpg” alt=”” width=”1250″ height=”75″ />

Previous articleপ্রকাশ্যে ক্ষমা চান গিরিরাজ, ‘ঠুমকা’ মন্তব্যের প্রতিবাদে রাস্তায় তৃণমূলের মহিলা ব্রিগেড, উত্তাল বিধানসভাও
Next articleগঙ্গাসাগরের উন্নয়নে কেন্দ্রীয় অনুদানের দাবি! মোদির উপস্থিতিতে রাজ্যসভায় সওয়াল তৃণমূলের