Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ওড়িশার বিরুদ্ধে জোড়া গোল করেন আর্মান্দো সাদিকু। ম‍্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে সবুজ-মেরুন ব্রিগেড। আর ম‍্যাচ শেষে জোড়া অভিযোগ আনল মোহনবাগান। ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে আসেন সাদিকু এবং দলের সহকারি কোচ ক্লিফোর্ড মিরান্ডা।

২) ২০২৪-এ টি-২০ বিশ্বকাপ। প্রশ্ন হচ্ছে টি-২০ বিশ্বকাপে কি দেখা যাবে বিরাট কোহলিকে? কারণ সূত্রের খবর, রোহিত শর্মাকে টি-২০ বিশ্বকাপে ভাবা হলেও, নির্বাচকেরা কোহলিকে টি-২০ বিশ্বকাপে ভাবছেন না। সেই জায়গায় ভারতেরই এক তরুণ ক্রিকেটারকে তুলে ধরা হচ্ছে।

৩) ঘূর্ণিঝড় মিগজাউমের কারণে বিপর্যস্ত চেন্নাইয়ে জনজীবন। মিগজাউমের তান্ডবে কার্যত লন্ডভন্ড চেন্নাইয়ে মানুষদের জনজীবন। শহরের বহু জায়গা বিদ্যুৎ বিচ্ছিন্ন। কঠিন সময় কাটাচ্ছে চেন্নাই বাসী। সাধারণ মানুষের মতো কঠিন সময় কাটাতে হচ্ছে ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন এবং ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টাদেরও।

৪) ফের বিতর্কে ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর গৌতম গম্ভীর। লেজেন্ডস ক্রিকেট লিগ খেলতে গিয়ে প্রাক্তন সতীর্থ এস শ্রীসান্থের সঙ্গে বাদানুবাদে জড়ালেন তিনি। এই নিয়ে মুখ খুলেছেন শ্রীসান্থ।

৫) সামনেই দক্ষিণ আফ্রিকা সিরিজ। প্রোটিয়াদের বিরুদ্ধে তিনটি টি-২০, তিনটি একদিনের এবং দুটি টেস্ট ম‍্যাচ খেলবে টিম ইন্ডিয়া। আর সেই সিরিজ খেলতে বুধবারই দক্ষিণ আফ্রিকা পৌঁছালো সূর্যকুমার যাদবরা।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleশেষরক্ষা হল না! মা.রণরোগে আ.ক্রান্ত হয়ে প্র.য়াত কৌতুক অভিনেতা জুনিয়র মেহমুদ