কতটা ফিট রোহিত, ইয়ো-ইয়ো টেস্টে কি ফলাফল করেন তিনি? জানালেন, ভারতীয় দলের স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ

অবশেষে সংশয় দূর করলেন ভারতীয় দলের স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ অঙ্কিত কলিয়ার । তিনি স্পষ্ট জানালেন, রোহিতের শরীরে মেদ থাকলেও তিনি কোহলির মতোই ফিট।

তিনি বরাবরই চর্চিত। নেতৃত্ব বা ইনিংস সবসময় চর্চায়। চর্চায় তাঁর ফিটনেস। যার কথা বলা হচ্ছে, তিনি আর অন‍্য কেউ নন তিনি হলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। অনেকেই প্রশ্ন তোলেন রোহিতের ফিটনেস নিয়ে। তিনি কী করে ফিটনেস পরীক্ষায় পাস করেন, সেই নিয়েও কৌতূহল রয়েছে অনেকের। অবশেষে সংশয় দূর করলেন ভারতীয় দলের স্ট্রেন্থ এবং কন্ডিশনিং কোচ অঙ্কিত কলিয়ার । তিনি স্পষ্ট জানালেন, রোহিতের শরীরে মেদ থাকলেও তিনি কোহলির মতোই ফিট।

এই নিয়ে অঙ্কিত কলিয়ার বলেন, “রোহিত শর্মা একজন ফিট ক্রিকেটার। তাঁর চেহারা কিছুটা ভারী লাগলেও তিনি সব সময় ইয়ো-ইয়ো টেস্ট পাস করেন। তিনি বিরাটের মতোই ফিট। তাঁকে দেখে ভারী চেহারার লাগলেও আমরা সবাই তাঁকে মাঠে খেলতে দেখেছি। তিনি ফিট খেলোয়াড়দের মধ্যে অন্যতম।”

এরপর তিনি আরও বলেন,” ফিটনেসের কথা বলতে গেলে সবার আগে কোহলিকে দেখা উচিত। ফিটনেস নিয়ে দলে একটা আলাদা সংস্কৃতিই তৈরি করে ফেলেছে ও। আপনার সেরা ক্রিকেটার যদি এত ফিট হয় তাহলে সেটা বাকিদের মধ্যেও উদাহরণ হয়ে দাঁড়ায়। কোহলিই বাকিদের মধ্যে সেই বিশ্বাসটা তৈরি করেছে। ওর কাছে ফিটনেস সবার আগে। কোহলি ভাই দলের মধ্যেও যে সংস্কৃতি তৈরি করেছে সেটাও অসাধারণ। এই কারণেই ভারতের ক্রিকেটারেরা এত ফিট।”

আরও পড়ুন:গোলাপি বলের ভবিষ্যৎ কি, কী ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড? জানালেন বিসিসিআই সচিব জয় শাহ

 

Previous articleজল্পেশ ও শীতলা মন্দির সংস্কারে বিরাট অঙ্কের অর্থ বরাদ্দ ঘোষণা মুখ্যমন্ত্রীর
Next articleঅবিজেপি রাজ্যগুলিতে ‘অর্থনৈতিক অ.বরোধ’! মোদির বিরুদ্ধে রাজ্যসভায় এককাট্টা ইন্ডিয়া জোট